প্রধান শিক্ষকের সাথে অসদাচারণ অভিযোগ, শিক্ষার্থীদের বিক্ষোভ
প্রকাশ : ০২ জুলাই ২০২২, ১৯:৫৩
প্রধান শিক্ষকের সাথে অসদাচারণ অভিযোগ, শিক্ষার্থীদের বিক্ষোভ
মোরেলগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার নিশাণবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী রফিজ উদ্দিন স্মৃতি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে প্রতিষ্ঠানটির সাবেক সভাপতি আনোয়ার হোসেন ও তার ছেলে শান্ত কর্তৃক অসদাচারণের অভিযোগ ওঠেছে।


শনিবার (২ জুলাই) বেলা ১১টার দিকে এ ঘটনায় বিদ্যালয় চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ পালন করা হয়। এতে প্রতিষ্ঠানটির প্রায় ৪ শত শিক্ষার্থী, শিক্ষক ও কর্মচারী অংশগ্রহণ করেন।


মানববন্ধনে প্রধান শিক্ষক বেলায়েত হোসেন তালুকদার, সহকারি শিক্ষক মো. হেলাল উদ্দিন, আব্দুল আলীম, কবিতা রানী, শিক্ষার্থী ফাহমিদা লিয়া, হাদিউল ইসলাম, জহির মৃধা, জাহিদুল ইসলাম সানী, খাদিজা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।


বক্তারা অভিযোগ করে বলেন, বিদ্যালয়ের সাবেক সভাপতি আনোয়ার হোসেন বর্তমান কমিটির সভাপতি নির্বাচিত হতে না পেরে প্রধান শিক্ষকসহ কয়েকজন শিক্ষককে অফিস কক্ষে ঢুকে গালমন্দ করেন এবং ধারালো অস্ত্র নিয়ে কোপাতে উদ্ধত হন। এছাড়া, শিক্ষার্থীদেরকে বিদ্যালয়ে যেতে বাঁধা দেন। আনোয়ার হোসেন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ২টি হয়রানীমূলক মামলাসহ বিভিন্ন দফতরে অনেকগুলো মিথ্যা অভিযোগ দায়ের করেছেন বলেও জানান তারা।


এদিনের কর্মসূচিতে আনোয়ার হোসেনের ছেলে শান্ত শিক্ষার্থীদের বিভিন্ন হুমকি প্রদান করেছেন দাবি করে বিক্ষোভকারীরা আনোয়ার হোসেন ও তার ছেলে শান্ত’র বিচার দাবি করেছেন।


এছাড়া, আনোয়ার হোসেনের সহযোগীদের বিরুদ্ধে বিদ্যালয়ের নির্মাণাধীন ভবনের ঠিকাদারের নিকট চাঁদা দাবি ও মালামাল চুরি করে নেয়ারও অভিযোগ করেন শিক্ষক-শিক্ষার্থীরা।


এবিষয়ে জানতে চাইলে বিদ্যালয় পরিচালনা পরিষদের সাবেক সভাপতি মো. আনোয়ার হোসেন বলেন, তার বিরুদ্ধে একটি মহল ষড়যন্ত্র করছে। উল্লেখিত অভিযোগের কোনো ভিত্তি নেই।


বিবার্তা/রাজু/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com