রায়পুরায় নিয়ন্ত্রণ হারানো কাভার্ডভ্যান চাপায় নিহত বেড়ে ৫
প্রকাশ : ৩০ জুন ২০২২, ১৮:১৬
রায়পুরায় নিয়ন্ত্রণ হারানো কাভার্ডভ্যান চাপায় নিহত বেড়ে ৫
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরার নিয়ন্ত্রণ হারানো কাভার্ডভ্যান চাপায় এ পর্যন্ত ৫ পথচারী নিহত হয়েছেন। আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন ২ জন।


বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ৬টার দিকে মহাসড়কের মাহমুদাবাদে এ ঘটনা ঘটে।


নিহতেরা হলেন- উপজেলার মির্জাপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের ফজর আলীর ছেলে মো. ফারুক মিয়া (৫০), মাহমুদাবাদ মিস্ত্রি বাড়ির তারেব মিয়ার ছেলে মাসাকিন (৪৫), একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে শাজাহান মিয়া (৫০), টানপাড়া এলাকার সেন্টু মিয়ার ছেলে মো. রিপন মিয়া (৩৫) ও সরদার বাড়ীর জনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৬৫)।


ফায়ারসার্ভিস, হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, ভৈরব থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে মাহমুদাবাদের একটি সবজি বাজারে ঢুকে কয়েকটি দোকান ও ইজিবাই চাপা দেয়।এতে ঘটনাস্থলেই সবজী বিক্রেতা ফারুক ও মাসকিন নামে ২ জনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর রিপন মিয়া মারা যান এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে শাহ জাহান ও বাচ্চু মিয়া নামে আরো ২ জনের মৃত্যু হয়।


ভৈরব হাইওয়ে পুলিশ পরিদর্শক ওসি মোজাম্মেল হোসেন জানান, মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। স্থানীয়রা পুলিশের সহায়তায় আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালক ঘুমিয়ে পড়ার কারণে দূর্ঘটনা ঘটতে পারে। আমরা বিস্তারিত জানার চেষ্টা করছি।


বিবার্তা/কামাল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com