বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
প্রকাশ : ২৪ জুন ২০২২, ১৭:১৪
বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বগুড়ায় পৃথক সড়ক দুঘর্টনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছেন। এরমধ্যে শহরতলীর তিনমাথা রেলগেট এলাকায় রাত ১০টার দিকে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক মিতানুর রহমান (৫০) ও সন্ধ্যায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার নিশ্চিন্তপুরে অটোরিকশার ধাক্কায় ফয়সাল আহম্মেদ ফিতুল (৬) নামের শিশু নিহত হন।


বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যা ও রাতে আলাদা স্থানে ঘটনা দুটি ঘটে।


নিহত মিতানুর চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপের সিকিউরিটি ইনচার্জ পদে কর্মরত ছিলেন। তিনি বগুড়ার শাজাহানপুর উপজেলার গন্ডগ্রামের বাসিন্দা। অপর নিহত ফিতুল শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে।


মিতানুরে সহকর্মী রাজু মিয়া জানান, তারা দুজন চাঁপাইনবাবগঞ্জ থেকে মোটরসাইকেল যোগে নওগাঁ হয়ে বাড়ি ফিরছিলেন। রাত ১০টার দিকে তিনমাথা রেলগেট সংলগ্ন নুর বোর্ডিং এর সামনে পৌঁছলে পেছন থেকে একটি ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়লেও চালক মিতানুর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পরপরই ট্রাকের চালক ও হেলপার ট্রাক রেখে পালিয়ে যান।


বগুড়া শহরের ছিলিমপুর পুলিশ ফাঁড়ির এসআই শামিম হাসান জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। নিহত মিতানুরের মরদেহ পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।


এদিকে শিবগঞ্জ থানার ওসি দীপক কুমার দাস জানান, উপজেলার বুড়িগঞ্জ-বিহার সড়কের নিশ্চিন্তপুর নামকস্থানে ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় ফিতুল নামের শিশুটি নিহত হয়। তার পরিবার এবিষয়ে কোন অভিযোগ দায়েরে সম্মত না হওয়ায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।


বিবার্তা/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com