ম্যালকমের চিকিৎসার দায়িত্ব নিলেন পুনাক সভানেত্রী
প্রকাশ : ২৯ মে ২০২২, ০৭:৫৭
ম্যালকমের চিকিৎসার দায়িত্ব নিলেন পুনাক সভানেত্রী
খুলনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশি নাগরিক হালিমা বেগমকে (৪৮) বিয়ে করে দীর্ঘ ১৯ বছর ধরে স্থায়ীভাবে বাংলাদেশে বসবাস করছেন অস্ট্রেলিয়ার নাগরিক মি. ম্যালকম আরনল্ড (৭৪)। খুলনা মহানগরীর সোনাডাঙ্গা মাদরাসা রোডের (লাভলু সাহেবের বাড়ী) ২২- নং বাসায় বসবাস করছেন। বর্তমানে ম্যালকম শারীরিকভাবে অসুস্থ হয়ে অসহায় জীবন যাপন করছেন।


এমন একটি সংবাদ আইজিপির সহধর্মিণী ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) সভানেত্রী জীশান মীর্জার দৃষ্টিগোচর হলে তিনি মি. ম্যালকমের পাশে থেকে সার্বিক সহায়তা প্রদানের আশ্বাস দেন।


শনিবার (২৮ মে) দুপুরে আইজিপির সহধর্মিণী ও পুনাক সভানেত্রী জীশান মীর্জা ভিডিও কনফারেন্সের মাধ্যমে মি. ম্যালকমের শারীরিক অবস্থাসহ সার্বিক বিষয়ের খোঁজখবর নেন এবং চিকিৎসা সহায়তা প্রদানের মাধ্যমে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। পুনাক সভানেত্রী মি. ম্যালকম আরনল্ডকে নিজ জন্মভূমি ছেড়ে ভালোবেসে বাংলাদেশে বসবাস করার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।


ভিডিও কনফারেন্সে পুনাক সভানেত্রী জীশান মীর্জার পক্ষে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাসুদুর রহমান ভূঁইয়া অসুস্থ ম্যালকমকে দেখতে তার বর্তমান ঠিকানা সোনাডাঙ্গা মডেল থানাধীন, সোনাডাঙ্গা মাদরাসা রোডের লাভলু সাহেবের বাড়িতে উপস্থিত হয়ে তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন। এ সময় মি. ম্যালকম আরনল্ডের আঁকা ২টি চিত্রকর্ম ক্রয় করেন তিনি।


এ সময় উপস্থিত ছিলেন কেএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, ডেপুটি পুলিশ কমিশনার (সদর) মো. এহসান শাহ্, অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) সোনালী সেন, পিপিএম-সেবা এবং সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের ওসি মো. মমতাজুল হক।


বিবার্তা/রেজাউল/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com