প্রাইমারি নিয়োগ পরীক্ষা: পিরোজপুরে প্রশ্নপত্র ফাঁসে ৬ পরীক্ষার্থী আটক
প্রকাশ : ২০ মে ২০২২, ২০:২৭
প্রাইমারি নিয়োগ পরীক্ষা: পিরোজপুরে প্রশ্নপত্র ফাঁসে ৬ পরীক্ষার্থী আটক
নাজিরপুর (পিরোজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুরে প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসে ৬ পরীক্ষার্থীকে আটক করেছে পিরোজপুর জেলা গোয়েন্দা শাখা। শুক্রবার (২০ মে) সকালে জেলা সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।


জানা যায়, আটককৃতদের কিয়ামউদ্দিন মাধ্যমিক বিদ্যালয়, পিরোজপুর সরকারি বালিকা মাধ্যমিক বিদ্যালয়, পিরোজপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র হতে আটক করা হয়। এবার জেলায় ১৭টি পরীক্ষা কেন্দ্রে ৮ হাজার ৪২ জন পরীক্ষার্থীর মধ্যে ৫ হাজার ৯৮১ জন উপস্থিত ছিলেন।


আটককৃতরা হলেন- জেলার নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারাবুনিয়া গ্রামের মো. আলমগীর শেখের ছেলে আরিফুর রহমান, সামান্তগাতি গ্রামের আসমত আলীর ছেলে আবিদ শেখ, সেখমাটিয়া ইউনিয়নের ষোলশত গ্রামের মো. আশরাফ আলীর পুত্র আলী আজম, নাজিরপুর সদর ইউনিয়নের বানিয়ারী গ্রামের মো. আলমগীর শেখের ছেলে মো. শিপন, শ্রীরামকাঠী ইউনিয়নের ঘোষকাঠী গ্রামের পরিতোষ হালদারের মেয়ে প্রিয়া হালদার, মালিখালী ইউনিয়নের যুগিয়া গ্রামের স্বপন হালদারের ছেলে সবুজ হালদার।


এর আগে, যুগিয়া গ্রামের স্বপন হালদারের ছেলে সবুজ পরীক্ষা কেন্দ্রের বাহিরে বসে প্রশ্ন পত্রের উত্তর সমাধান করে পরীক্ষা হলে পাঠায়।


পিরোজপুর জেলা গোয়েন্দা শাখা কর্মকর্তারা জানায়, পরীক্ষা শুরুর পূর্বেই ২টি পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে ৫ জন এবং পরীক্ষা চলাকালীন ১টি কেন্দ্রের সামনে থেকে একজনকে মোবাইল হোয়াটসএ্যাপস ম্যাসেঞ্জারে উত্তর পত্রসহ আটক করা হয়। আটককৃতদের পিরোজপুর সদর থানা পুলিশের কাছে পাঠানো হয়।


এবিষয়ে পিরোজপুর সদর থানার ওসি মো. আজম মাসুদ্দুজামানের যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রশ্নপত্র ফাঁস প্রসঙ্গে আমার জানা নেই। তবে ৬ জনকে আটক করা হয়েছে। এরপর অন্য কোন প্রশ্নের উত্তর না দিয়ে দ্রুত ফোনের লাইন কেটে দেন।


বিবার্তা/মশিউর/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com