দেবিদ্বারে বঙ্গবন্ধু কন্যার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
প্রকাশ : ১৭ মে ২০২২, ২২:২৬
দেবিদ্বারে বঙ্গবন্ধু কন্যার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।


এই উপলক্ষ্যে অসহায়, দরিদ্র ও দুঃখী মানুষের স্বজন, দেবিদ্বারের প্রাণপুরুষ ডা. ফেরদৌস খন্দকার ২৫ জন দুঃস্থ ও নারী উদ্যোক্তাদের সেলাই প্রশিক্ষণ কর্মসূচি শেষে সেলাই মেশিন বিতরণ করেছেন৷


প্রধান অতিথির বক্তব্যে শেখ রাসেল ফাউন্ডেশন, ইউএস ইনক-এর সভাপতি ডা. ফেরদৌস খন্দকার বলেন, মুজিব আদর্শকে ধারণ করতে হবে, যারা মুজিব আদর্শকে ধারণ ও লালন করে তারা কখনো দেশের অকল্যাণ করতে পারেন না ৷


ডা. ফেরদৌস বলেন, মুজিব কন্যা ক্ষমতায় আছে বলেই দেশের নারীর ক্ষমতায়ন ও কর্মসংস্থান বাড়ছে।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ভানী ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও শেখ রাসেল ফাউন্ডেশন ভানী ইউনিয়ন-এর আহবায়ক মো. মোরশেদ আলম ভূঁইয়া (শাহীন)।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভানী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম ভূঁইয়া, ভানী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও শেখ রাসেল ফাউন্ডেশন ভানী ইউনিয়নের সদস্য সচিব নুরুল ইসলাম, ভানী ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম মুন্সি, দেবিদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি শাহিনুর লিপি ও সাংগঠনিক সম্পাদক আয়েশা আলী মুক্তা, ভানী ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী তাহমিনা আক্তার, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইউনুস শান্ত, মনির হোসেন, শিবলু খান, সাইফুল ইসলাম, রিমা, রুবিনা, পারভিনসহ প্রমুখ।


বিবার্তা/তাওহিদ/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com