ব্রাহ্মণবাড়িয়ায় আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২২, ১৯:১৬
ব্রাহ্মণবাড়িয়ায় আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া জেলা আইনজীবী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী তানবীর ভূঁইয়া ও সাধারণ সম্পাদক পদে মফিজুর রহমান বাবুল নির্বাচিত হয়েছেন।


বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) রাতে নির্বাচন কমিশনার অ্যাড. সঞ্জীব কুমার দেবনাথ ফলাফল ঘোষণা করেন।


ফলাফল অনুযায়ী সভাপতি পদে ২৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত প্রার্থী তানভীর ভূইয়া এবং সাধারণ সম্পাদক পদে একই পরিষদের প্রার্থী মফিজুর রহমান বাবুল ৩৫৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সভাপতি পদে প্রতিদ্বন্ধিতা করে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম মনোনীত প্রার্থী একেএম কামরুজ্জামান মামুন পেয়েছেন ২৯৩ ভোট ও সাধারণ সম্পাদ পদে শামছুজ্জামান চৌধুরী কানন পেয়েছেন ২২২ ভোট।


এদিকে সহ-সভাপতি পদে ২৯৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থী বিলকিস সুলতানা খানম। এছাড়া সম্পাদক প্রশাসন পদে ৩০৭ ভোট পেয়ে স্বতন্ত্র প্রার্থী আক্কাস আলী, সম্পাদক কল্যাণ ও সংস্কৃতি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রার্থী মো. আলাউদ্দিন ২৪৮ ভোট, সম্পাদক লাইব্রেরী পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আবু বক্কর সিদ্দিকী বাবর ৩৭৮ ভোট এবং সদস্য পদে মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী তারেক ৩৪৫ ভোট, এএইচএম মনিরুজ্জামান সুমন ৩১৫ ভোট, আবু সালেহ মোহাম্মদ ফাহাদ ৩৪২ ভোট ও রাকিব হোসেন ৩৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।


অন্যদিকে অডিটর পদে কোনো প্রার্থী না থাকায় জাকির হোসেন রাসেল বিনা প্রতিদ্বন্ধিতায় আগেই নির্বাচিত হন।


বিবার্তা/নিয়ামুল/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com