দুস্থদের মাঝে ঢাকা মহানগর উত্তর বিএনপির শীতবস্ত্র বিতরণ
প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২২, ১৯:১৯
দুস্থদের মাঝে ঢাকা মহানগর উত্তর বিএনপির শীতবস্ত্র বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী এবং আরাফাত রহমান কোকোর ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও নগদ অর্থ সহায়তা প্রদান কর্মসূচি পালিত হয়েছে।


বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) ঢাকা মহানগর উত্তর বিএনপির দারুস সালাম থানা বিএনপির উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, বিশেষ অতিথি ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক।


সাবেক সংসদ সদস্য এস এ খালেকের পুত্র ও ঢাকা-১৪ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী এবং দারুস সালাম থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি এস এ সিদ্দিক সাজুর সার্বিক তত্ত্বাবধানে এ কর্মসূচি পালিত হয়।


এসময় উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম-আহবায়ক আনোয়ারুজ্জামান আনোয়ার, মোস্তফা জামান, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হক রিয়াজ, সাংগঠনিক সম্পাদক সায়েদুল হক, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য আহসান উল্লাহ চৌধুরী, হুমায়ুন কবির রওশন, হাজী মোঃ ইউসুফ, মাসুদ কমিশনার, দারুস সালাম থানা বিএনপির সাধারণ সম্পাদক আরিফ মৃধা, মিরপুর থানা বিএনপির সাধারণ সম্পাদক হাজী মো. দেলোয়ার হোসেন দুলু, রুপনগর থানা বিএনপির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. মজিবুল হক, যুবনেতা আইয়ুব আলী, ছাত্রনেতা সোহেলসহ বিএনপি এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


শীতবস্ত্র বিতরণের পূর্বে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফিরাত, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা, তারেক রহমানের দীর্ঘ সুস্থ জীবন ও মরহুম আরাফাত রহমান কোকোর রুহের মাগফিরাত এবং সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এস এ খালেকের জন্য দোয়া করা হয়।


বিবার্তা/জাহিদ বিপ্লব/আশিক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com