মুরাদনগরে স্বতন্ত্র প্রার্থীর কার্যালয়ে আগুন
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ১৩:১৪
মুরাদনগরে স্বতন্ত্র প্রার্থীর কার্যালয়ে আগুন
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাহার খান নামে এক স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। বুধবার ভোরে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের দীঘির পাড় কলাবাগানে স্থাপিত আনারস প্রতীকের ওই প্রার্থীর অস্থায়ী কার্যালয়ে ভাঙচুর এবং অগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা।


খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে বাঙ্গরাবাজার থানা পুলিশ। এ ঘটনায় ওই ইউনিয়নে উত্তেজনা বিরাজ করছে।


স্থানীয়রা জানান, ভোর রাত সাড়ে ৩টার দিকে ৮-১০ জনের একদল দুর্বৃত্ত হঠাৎ ভাঙচুর শুরু করে। এ সময় আশপাশের লোকজন এগিয়ে এলে ওই নির্বাচনী কার্যালয়ে অগ্নিসংযোগ করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণ করে।


আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বাহার খান বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ প্রার্থীরা বেশ কয়েকদিন ধরে আমাকে এবং আমার কর্মী-সমর্থকদের নানাভাবে হুমকি-ধামকি প্রদান করে আসছেন।তফসিল ঘোষণার পর থেকেই প্রশাসন এবং নির্বাচন কমিশনের কাছে আমি সুষ্ঠু নির্বাচন দাবি করে আসছি।


তিনি বলেন জনগণ যাকে ভোট দেবে ওই ভোটে যা ফলাফল আসবে আমি তাই মেনে নেব, তারপরও প্রতিপক্ষরা প্রতিনিয়তই আমার কাজে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে। ভয়-ভীতি প্রদর্শন এবং আতঙ্ক সৃষ্টি করার লক্ষ্যেই প্রতিপক্ষের প্রার্থীদের পক্ষ থেকে এ কাজটি করা হয়ে থাকতে পারে বলে আমি ধারণা করছি।


এ বিষয়ে বাঙ্গরাবাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, অগ্নিসংযোগের ঘটনাটি আমরা খতিয়ে দেখছি। এ ব্যাপারে ভুক্তভোগী প্রার্থীর পক্ষ থেকে অভিযোগ করা হলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com