পাবনায় ১৪৪ ধারা ভঙ্গ করে বৃদ্ধার দোকান লুটপাট-ভাঙচুর
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২২, ১২:১১
পাবনায় ১৪৪ ধারা ভঙ্গ করে বৃদ্ধার দোকান লুটপাট-ভাঙচুর
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনার ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা গ্রামে ১৪৪ ধারা ভঙ্গ করে এক বৃদ্ধার দোকান ঘর দফায় দফায় ভাঙচুর ও লুটপাট করেছে প্রতিপক্ষরা। ইতিমধ্যে ভাংচুরের ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছরিয়ে পরেছে।


সোমবার (২৪ জানুয়ারি) রাতে বিষয়টি লিখিত আকারে ভাঙ্গুড়া থানায় অভিযোগ দায়ের করলে মঙ্গলবার(২৫ জানুয়ারি) রাতে আবারো ভাংচুর করে অভিযুক্তরা।


অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার দুপুরে উপজেলার অষ্টমনিষা মাছ বাজার সংলগ্ন মোঃ হাবিবুর রহমানের বসতবাড়িতে ১৪৪ ধারা জারিকৃত জমিতে আইন ভঙ্গ করে প্রতিপক্ষ গ্রুপের লোকেরা হঠাৎ নালিশী দাগের বেসকয়েকটি গাছ কেটে ফেলে এবং হামলা চালিয়ে ইটের ওয়ালের তৈরী একটি দোকান ঘর ভাংচুর করে আনুমানিক ৫০,০০০(পঞ্চাশ হাজার) টাকার জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়। বিবাদীরা সব সময় প্রকাশ্যে ভয়ভীতি ও প্রাণ নাশের হুমকি প্রদান করছে বলেও উল্লেখ করেছেন মামলার বাদী।


এ ঘটনায় ৫ জনকে আসামি করা হয়েছে। বিবাদীরা হলেন, মো. ওয়ারেজ আলী, মো. তারেক হোসেন, মো. জাকের আলী, মো জহুরুল ইসলাম ও শ্রী নরেশ সূত্রধর। এর মধ্যে অভিযুক্ত তারেক হোসেন হাতুড়ি দিয়ে দোকানের ওয়াল ভাংচুর করছে যা ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে।


বুধবার (২৬ জানূয়ারি) সকালে ভাঙ্গুড়া থানার ওসি মু. ফয়সাল বিন আহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বিবার্তাকে জানান, ৯৯৯ এ ফোন পেয়ে লিখিত অভিযোগ পাওয়ার পূর্বেই ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠিয়েছি। বুধবার সহকারী কমিশনার (ভূমি) এর ঐ ঘটনাস্থল পরিদর্শনের কথা রয়েছে।


সহকারী কমিশনার (ভূমি) বিপাশা হোসাইনের সাথে ফোনে কথা হলে বিবার্তাকে তিনি জানান, মোবাইল কোর্ট পরিচালনা করছেন পরে এবিষয়ে কথা বলবেন।


বিবার্তা/সাকলাইন/ইমরান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com