শিরোনাম
ঝিনাইদহে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২১, ১৪:০৭
ঝিনাইদহে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের শৈলকুপায় গ্রুপ পরিবর্তনের জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে আহত যুবলীগ কর্মী স্বপন শেখ (২৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।


শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


স্থানীয়রা জানায়, কিছুদিন আগে স্বপনসহ আরো কয়েকজন শৈলকুপা পৌরসভার মেয়র কাজী আশরাফুল আজমের গ্রুপ পরিবর্তন করে উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ওয়াহিদুজ্জামান ইকুর দলে যোগদান করে।


এ ঘটনার জের ধরে ১৭ ডিসেম্বর সন্ধ্যায় শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের চায়ের দোকানে বসে থাকা অবস্থায় স্বপন ও তার সহকর্মীদের ওপর হামলা করে মেয়রের লোকজন। সেখান থেকে দৌড়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে আশ্রয় নিলে সেখানে তাদের কুপিয়ে যখম করা হয়। এতে স্বপন ও রাব্বি গুরুতর আহত হয়। সেখান থেকে প্রথমে কুষ্টিয়া ও পরে ঢাকা বঙ্গবন্ধু মেডিকেলে রেফার্ড করা হয়। ঘটনার ১৪ দিন পর চিকিৎসাধীন অবস্থায় স্বপনের মৃত্যু হয়।


নিহতের ছোট ভাই সবুজ শেখ জানান, আমরা ঢাকায় আছি। লাশের ময়নাতদন্তের পর এলাকায় নিয়ে যাব। আমি আমার ভাইয়ের হত্যার বিচার চাই।


শৈলকুপা থানার ওসি রফিকুল ইসলাম বলেন, আমরা শুনেছি স্বপন মারা গেছে। ঘটনার দিন তার চাচা ফরিদুল ইসলাম বাদী হয়ে ২৯ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। সে মামলায় কয়েকজনকে গ্রেপ্তারও করা হয়। যেহেতু স্বপন মারা গেছে, সেই মামলা এখন হত্যা মামলা হবে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



বিবার্তা/বিএম

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com