শিরোনাম
বরগুনায় কিশোরীকে এক মাস আটকে রেখে ধর্ষণ
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২১, ০৮:২৬
বরগুনায় কিশোরীকে এক মাস আটকে রেখে ধর্ষণ
বরগুনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরগুনার আমতলীতে এক কিশোরীকে অপহরণ করে এক মাস আটকে রেখে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। ওই কিশোরীর মা বাদী হয়ে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকেলে আমতলী থানায় পাঁচজনের নাম উল্লেখ করে মামলা করেন।


অভিযুক্তরা হলেন- আমতলী পৌরশহরের বাসিন্দা মাহবুবুর রহমান (৬৫), তার স্ত্রী শেফালী বেগম (৫৮), ছেলে মারুফ হোসেন জিসান (২৫), আবু জাফরের ছেলে জাহিদুল ইসলাম শাওন (৩৫) ও শাওনের স্ত্রী মাহমুদা আক্তার নিপা (৩০)।


মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ২১ নভেম্বর আমতলী চৌরাস্তা থেকে জিসান ও তার সহযোগীরা ওই কিশোরীর মুখে চেতনানাশক ওষুধযুক্ত রুমাল ধরে অপহরণ করে। এরপর অজ্ঞাত স্থানে নিয়ে এক মাস আটকে রেখে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে।


কিশোরীর বাবা বলেন, মেয়ে নিখোঁজ হওয়ার দিন রাতে আমতলী থানায় একটি সাধারণ ডায়েরি করি। এরপর ১৯ ডিসেম্বর বিকেলে মেয়েকে অজ্ঞান অবস্থায় বাড়ির কাছে ফেলে যায় মারুফ ও তার সহযোগীরা। মেয়েকে উদ্ধার করে প্রথমে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। সে এখনো চিকিৎসাধীন।


মামলার বাদী কিশোরীর মা বলেন, আমার মেয়ের এতো বড় সর্বনাশের আমি কঠোর বিচার চাই।


আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, নির্যাতনের শিকার ওই কিশোরীর মা বাদী হয়ে পাঁচজনের নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। পুলিশ অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করেছে।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com