স্বাধীনতা বিরোধী চক্র এখনো তৎপর রয়েছে: কৃষিমন্ত্রী
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১৯:৫৬
স্বাধীনতা বিরোধী চক্র এখনো তৎপর রয়েছে: কৃষিমন্ত্রী
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, স্বাধীনতা বিরোধী চক্র এখনো তৎপর রয়েছে। তারা বাংলাদেশকে স্বাধীন দেশ হিসেবে দেখতে চায় না। বাংলাদেশকে তারা পাকিস্তানের অঙ্গরাজ্য করতে চায়।


শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে জেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, বিএনপি খালেদা জিয়ার চিকিৎসার নাম করে ও নানান অরাজনৈতিক ইস্যুকে কেন্দ্র করে নির্বাচিত একটি সরকারকে ক্ষমতাচ্যুত করতে চায়। তাদের সে চেষ্টা কখনো সফল হবে না। যে উদ্দেশ্যে ৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করেছিলো। তারা এখনো বাংলার মাটিতে তৎপর রয়েছে। কারণ দেশের মানুষ এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। দেশের উন্নয়নের অগ্রযাত্রা আরো বহুদুর এগিয়ে যাবে। কেউ এটাকে প্রতিরোধ করতে পারবে না। দেশকে আমরা আর অস্থীতিশীল করতে দিবো না।


ড. আব্দুর রাজ্জাক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে বাংলাদেশ সর্বক্ষেত্রে উন্নয়নের ও সাফল্যে যে উচ্চতায় উঠেছে তা ধরে রাখতে এবং ২০৪১ সালের মধ্যে দেশকে সত্যিকার অর্থে উন্নত সমৃদ্ধ দেশে পরিণত করতে হলে যে কোনো মূল্যে রাজনৈতিক স্থিতিশীলতা ধরে রাখতে হবে।


টাঙ্গাইল জেলা ছাত্রলীগের আহবায়ক মোস্তাফিজুর রহমান সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম জোয়াহের, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সদর আসনের এমপি ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৪ আসনের এমপি সোহেল হাজারী, টাঙ্গাইল-৩ আসনের এমপি আতাউর রহমান খান, টাঙ্গাইল-২ আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, সংরক্ষিত মহিলা আসনের এমপি খন্দকার মমতা হেনা লাভলী, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ মামুন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


বিবার্তা/তোফাজ্জল/জনি/ফরিদ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com