শিরোনাম
রাস্তা মেরামত নিয়ে বিবাদ, মারপিটে ভ্যানচালকের মৃত্যু
প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২১, ১৮:৩৫
রাস্তা মেরামত নিয়ে বিবাদ, মারপিটে ভ্যানচালকের মৃত্যু
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নওগাঁর বদলগাছি উপজেলার দুর্গাপুর গ্রামে বাড়িতে চলাচলের ভাঙা রাস্তা ভরাট করতে গিয়ে প্রতিপক্ষের মারপিটে জবাইদুল ইসলাম নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। নিহত জবাইদুল ইসলাম দুর্গাপুর (শুরকালী) গ্রামের ওমর আলীর ছেলে। তিনি পেশায় একজন ভ্যানচালক।


শুক্রবার (৩ ডিসেম্বর) সন্ধ্যার আগে জয়পুরহাট আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় শুক্রবার রাতে দুইজনকে আসামি করে বদলগাছি থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নিহতের ছেলে ফেরদৌস হোসেন বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। আসামিরা পলাতক রয়েছেন।


নিহতের ছেলে ফেরদৌস হোসেন বলেন, ভাঙা রাস্তা ভরাট করার কারণে আমার বাবাকে মারপিট ও গলা চেপে ধরা হয়েছিলো। এতে আমার বাবা অসুস্থ হন। জয়পুরহাট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আমার বাবাকে যারা হত্যা করলো তাদের ফাঁসি দাবি করছি।


বদলগাছি থানার ইন্সপেক্টর (তদন্ত) রায়হান হোসেন বলেন, ভাঙা রাস্তা ভরাটের সময় প্রতিপক্ষের মারপিটে ভ্যানচালক জবাইদুল ইসলাম আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় নিহতের ছেলে দুইজনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিরা পলাতক থাকায় কাউকে গ্রেফতার করা যায়নি।


বিবার্তা/জনি/জেএইচ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com