রাজশাহীতে ১৩ চেয়ারম্যানের দশজনই নৌকার
প্রকাশ : ২৯ নভেম্বর ২০২১, ১২:১৫
রাজশাহীতে ১৩ চেয়ারম্যানের দশজনই নৌকার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর পবা ও মোহনপুর উপজেলায় তৃতীয় ধাপে ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকে ১০ জন, আওয়ামী লীগের বিদ্রোহী ২ জন ও একজন জামায়াত সমর্থিত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।


রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলার পবা উপজেলার ৭টি এবং মোহনপুর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১২৬টি কেন্দ্রে বিরতিহীনভাবে চলে ভোট গ্রহণ। এবার সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষভাবে ভোট দিতে পেরে ভোটাররা আনন্দিত।


পবা উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে ৪ জন এবং আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) হিসেবে ৩ জন প্রার্থী বিজয়ী হয়েছেন। বাকি একটিতে জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।


পবা উপজেলায় ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিজয়ীরা হলেন, হুজুরীপাড়া ইউনিয়নে গোলাম মোস্তফা, দামকুড়া ইউনিয়নে মো. রফিকুল ইসলাম, বড়গাছী ইউনিয়নে শাহাদত হোসাইন সাগর। তবে হরিপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মো. বজলে রেজবি আল হাসান মুঞ্জিল নির্বাচিত হন।


এছাড়াও বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছেন দর্শনপাড়া ইউনিয়নে শাহাদত হোসেন সাব্বির (আনারস), পারিলা ইউনিয়নে সাঈদ আলী মোরশেদ (ঘোড়া) ও হড়গ্রাম ইউনিয়নে জামায়াত নেতা স্বতন্ত্র আবুল কালাম আজাদ (অটোরিকশা)।


এদিকে জেলার মোহনপুর উপজেলার ৬টি ইউনিয়নের সবগুলোতেই আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীরা বিজয়ী হয়েছেন। বিজয়ীরা হলেন, মৌগাছি ইউনিয়নের আল আমিন বিশ্বাস, ধুরইল ইউনিয়নের দেলোয়ার হোসেন, রায়ঘাটি ইউনিয়নের বাবুল হোসেন, ঘাষিগ্রাম ইউনিয়নের আজহারুল ইসলাম, বাকশিমইল ইউনিয়নের আব্দুল মান্নান ও জাহানাবাদ ইউনিয়নের হযরত আলী।


বিবার্তা/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com