টাঙ্গাইলে স্কুলছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার
প্রকাশ : ২৭ অক্টোবর ২০২১, ১২:০৫
টাঙ্গাইলে স্কুলছাত্রীর গলাকাটা লাশ উদ্ধার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতীতে সুমাইয়া আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় একইস্থান থেকে মনির নামের এক কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


বুধবার (২৭ অক্টোবর) সকালে উপজেলার এলেঙ্গা পৌরসভার শামসুল হক কলেজের সামনের একটি ভবন থেকে তাদের উদ্ধার করা হয়। কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।


নিহত সুমাইয়া উপজেলার পালিমা গ্রামের ফেরদৌসুর রহমানের মেয়ে। সে এলেঙ্গা রানী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। এলেঙ্গা পৌরসভার রিসোর্ট এলাকায় ভাড়া বাসায় পরিবারসহ বসবাস করতো সে। আহত মনির (১৭) উপজেলার মশাজান গ্রামের মেহের আলীর ছেলে। সে পরিবহন শ্রমিক হিসাবে কাজ করতো।


নিহত সুমাইয়ার বাবা ফেরদৌসুর রহমান বলেন, সকাল ৬টায় তার মেয়ে প্রাইম একাডেমিতে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যায়। সকাল আটটায় স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পান যে তার মেয়েকে কে বা কারা জবাই করে হত্যা করে লাশ ফেলে রেখেছে। তবে ঘটনাস্থলে পড়ে থাকা ছেলেটিকে তিনি চেনেন না।


আহত মনিরের খালা রোজিনা বেগম বলেন, মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে বাড়ি থেকে মনির বের হয়ে যায়। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিলো না। সকালে স্থানীয় লোকজনদের কাছে খবর পেয়ে মনিরকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তবে তার সঙ্গে যে মেয়েটিকে গলা কেটে হত্যা করা হয়েছে তাকে তিনি চেনেন না।


ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, সকালে স্থানীয় লোকজন কিশোরী ও কিশোরকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে কিশোরীর লাশ উদ্ধার করা হয়। এসময় ওই কিশোর জীবিত ছিলো। পরে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তবে কি কারণে এমন ঘটনা ঘটেছে বা কে ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।


বিবার্তা/তোফাজ্জল/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com