কানে হেডফোন, ট্রাকের চাকায় পিষ্ট তরুণ
প্রকাশ : ২৫ অক্টোবর ২০২১, ১২:১৫
কানে হেডফোন, ট্রাকের চাকায় পিষ্ট তরুণ
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের উলিপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তানজিদ ইসলাম (১৬) নামে এক তরুণ নিহত হয়েছে। সোমবার (২৫ অক্টোবর) সকাল ৭টার দিকে উলিপুর পৌরসভা এলাকার ২নং ওয়ার্ডে উলিপুর-রাজারহাট সড়কের মহেশের বাজারে এ দুর্ঘটনা ঘটে।


নিহত তানজিদ ইসলাম বাকরেরহাট উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও পৌরসভার নিজাইখামার গ্রামের মৃত মো. বক্তার আলীর ছেলে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৭টার দিকে এক সাইকেল আরোহীকে পেছন থেকে আসা বালু বোঝাই ট্রাক ধাক্কা দিলে সাইকেল আরোহী ছিটকে রাস্তায় পড়ে যায়। এসময় ট্রাকের পেছনের চাকার নিচে তার মাথা পরে থ্যাঁতলে যায়। প্রাথমিক অবস্থায় যুবকের পরিচয় নিশ্চিত করা হয় তার সাথে থাকা বই-খাতায় লেখা নাম দেখে।


প্রত্যক্ষদর্শীদের আরেক সূত্র জানায়, নিহত শিক্ষার্থীর কানে হেডফোন ছিলো। সে এক হাত দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছিল, অন্যহাতে সাইকেল চালানো অবস্থায় খাবার খাচ্ছিল। অসাবধানতাই দুর্ঘটনার অন্যতম কারণ বলে জানিয়েছে সূত্রটি।


সর্বশেষ পাওয়া তথ্যমতে দুর্ঘটনার পরপরই খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে লাশ উদ্ধার করে এবং ট্রাকসহ (ঢাকা মেট্রো-ট ১৮-৭০২৫) ট্রাক চালককে আটক করে রাখে স্থানীয়রা। এ ঘটনায় ট্রাকে থাকা অপর ব্যক্তি পলাতক রয়েছেন।


এ ব্যাপারে উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির জানান, আমাদের লোক ঘটনাস্থলে গেছে। উভয় পক্ষের উপস্থিতিতে সমঝোতার ব্যাপারে আলোচনা চলছে।


বিবার্তা/এমও

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com