শিরোনাম
বিষপানে স্কুলশিক্ষিকার আত্মহত্যা
প্রকাশ : ১৮ অক্টোবর ২০২১, ১৩:০২
বিষপানে স্কুলশিক্ষিকার আত্মহত্যা
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে হুরুন্নেছা বেগম শিল্পী (৩৯) নামে এক শিক্ষিকা বিষপানে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। সোমবার (১৮ অক্টোবর) উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের মধ‍্য ভরতেরছড়া গ্রামে এ ঘটনা ঘটে।


হুরুন্নেছা বেগম শিল্পী উপজেলার মধ্য ভরতেরছড়া বিএসসি মোড় এলাকার রফিকুল ইসলামের স্ত্রী এবং সোনাহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। তিনি উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা দলবাড়ী কুড়ারপাড় গ্রামের মো. হাছেন আলী মাস্টারের মেয়ে। ২২ বছর আগে বিএসসি মোড়ের আনোয়ার মাস্টারের ছেলে রফিকুল ইসলামের সঙ্গে তার বিয়ে হয়। তাদের ঘরে দুই কন্যাসন্তান রয়েছে।


স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জেরে রবিবার (১৮ অক্টোবর) রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে ইঁদুর মারার বিষপান করেন শিক্ষিকা শিল্পী। পরে তাকে মুমূর্ষু অবস্থায় ভুরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।


বঙ্গসোনাহাট ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান শাহজাহান আলী মোল্লা বলেন, স্বামীর সঙ্গে ওই শিক্ষিকার ঝগড়া হয়। পরে তিনি অভিমান করে ইঁদুর মারার বিষপান করে আত্মহত্যা করেন।ভুরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন বলেন, ওই স্কুলশিক্ষিকা বিষ খেয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানানো হবে।


বিবার্তা/এমবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com