শিরোনাম
শেরপুরে এনআরবিসি ব্যাংকের উপশাখার উদ্বোধন
প্রকাশ : ১৪ অক্টোবর ২০২১, ১৬:২৫
শেরপুরে এনআরবিসি ব্যাংকের উপশাখার উদ্বোধন
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরে এনআরবিসি ব্যাংকের উপশাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) সকালে শহরের মুন্সিবাজার (ঘোষপট্টি) এলাকার কুসুমবালা ভবনের দোতলায় স্থাপিত এই ব্যাংকের শেরপুর শাখার উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ও বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান এমপি।


এ উপলক্ষে ব্যাংকের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের মাদারগঞ্জ শাখার প্রধান মো. মাহাদী হাসান।


উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন মাদারগঞ্জ পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস।


অনুষ্ঠান সঞ্চালনা করেন ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোহাম্মদ আল আমীন তালুকদার।


অনুষ্ঠানে প্রধান অতিথি হুইপ মো. আতিউর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের অর্থনীতির উন্নয়নে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। বর্তমানে বাংলাদেশের মানুষের মাথা পিছু আয় ভারতের চেয়েও বেশি। দেশের অর্থনীতিকে আরো শক্তিশালী করার জন্য সরকার বেসরকারি খাতের ব্যাংকগুলোকে উৎসাহিত করছে। কৃষি নির্ভর শেরপুর জেলার অর্থনীতির উন্নয়নে নবস্থাপিত এনআরবিসি ব্যাংকের শেরপুর শাখা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এই ব্যাংকের মাধ্যমে গ্রাহকেরা উন্নত সেবা পাবেন বলে আশা করেন তিনি।


পরে হুইপ আতিউর রহমান ফিতা কেটে ব্যাংকের নবপ্রতিষ্ঠিত এই শাখার উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রবীণ সাংবাদিক ও কবি তালাত মাহমুদ, প্রথম আলোর জেলা প্রতিনিধি দেবাশীষ সাহা রায়, শেরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, মডেল গার্লস কলেজের শিক্ষক মাসুদ হাসানসহ স্থানীয় সুধিজন, গণমাধ্যমকর্মী ও ব্যাংক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/মনির/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com