শিরোনাম
শেরপুরে মা-মেয়েকে গণধর্ষণ
প্রকাশ : ১০ অক্টোবর ২০২১, ১৬:৪২
শেরপুরে মা-মেয়েকে গণধর্ষণ
শেরপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় মা-মেয়েকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৯ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পলাশিকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নালিতাবাড়ী থানায় দায়ের করা মামলায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।


থানা সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে এক গৃহবধূ তার কিশোরী (১৬) মেয়েকে সঙ্গে নিয়ে নালিতাবাড়ী উপজেলার পলাশিকুড়া গ্রামে বাবার বাড়িতে বেড়াতে আসেন। এরপর শনিবার বেলা ১১টার দিকে তারা ব্যাটারিচালিত অটোরিকশায় করে শেরপুরের উদ্দেশ্যে বের হন। পথিমধ্যে ওই গৃহবধূর সঙ্গে দুই প্রতিবেশী ভাইয়ের দেখা হয়। তারা তাদেরকে (মা-মেয়ে) ঘোরাফেরার কথা বলে সারাদিন নালিতাবাড়ীর বিভিন্ন স্থানে নিয়ে যায়। একপর্যায়ে তারা মা-মেয়েকে কৌশলে ঢাকায় বসবাসকারী ওসমানের নির্মাণাধীন জনশূন্য বাড়িতে নিয়ে যায়। এরপর সেখানে সাতজন মিলে মা-মেয়েকে রাতভর পালাক্রমে ধর্ষণ করে।


এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল বলেন, ভুক্তভোগীদের স্বজনরা ৯৯৯ নম্বরে কল করে সহযোগিতা চান। এরপর আমরা মা-মেয়েকে উদ্ধার করে তাদের নিরাপত্তা নিশ্চিত করি। এ ঘটনায় নির্যাতনের শিকার গৃহবধূ বাদী হয়ে নালিতাবাড়ী থানায় জড়িত সাতজনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার পর আমরা অভিযান চালিয়ে অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছি। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com