শিরোনাম
রাজধানীতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো নারীর
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২১, ২১:৫২
রাজধানীতে ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো নারীর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কারওয়ান বাজার শুঁটকিপট্টি এলাকায় ট্রেনের ধাক্কায় নূরজাহান বেগম কালুনী (৪০) নামের এক নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।


মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তিনি মারা যান।


নিহত বেগম কালুনীর গ্রামের বাড়ি শেরপুরের শ্রীবরদী থানার মাদারীপুরে। তার স্বামীর নাম সুন্দর আলী। তিনি রাজধানীর খিলক্ষেত জামতলা এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।


নিহতের ভাতিজা আবুল কালাম আজাদ জানান, তার ফুপু সকালের দিকে কাওরান বাজার শুঁটকিপট্টি এলাকায় বাজার করতে যান। বাসায় ফেরার পথে কারওয়ান বাজার রেলক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে মারা যান।


রেলওয়ে থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, খবর পেয়ে ঢামেক হাসপাতালে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। পরে স্বজনদের কাছে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হবে।


ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, রেলওয়ে থানা পুলিশ এসে মরদেহ উদ্ধার করেছে। ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।


বিবার্তা/শাহিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com