শিরোনাম
হাশেম ফুড কারখানা থেকে মাথার খুলি ও হাড় উদ্ধার
প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৭
হাশেম ফুড কারখানা থেকে মাথার খুলি ও হাড় উদ্ধার
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড অ্যান্ড বেভারেজ কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনার দুই মাস পর মাথার খুলি ও সাতটি হাড় উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা। কারখানাটিতে আরো তল্লাশি চলবে বলে জানান পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন।


বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) তল্লাশি চালিয়ে কারখানার পুড়ে যাওয়া মালামালের স্তুপের নিচ থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মী ও সিআইডির সদস্যরা মাথার খুলি ও হাড় উদ্ধার করেন।


নারায়ণগঞ্জের রূপগঞ্জের সেই হাশেম ফুড কারখানায় তল্লাশি চালিয়ে আরো একজনের খুলি ও কিছু হাড় উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা।


সিআইডির জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার হারুন উর রশীদ এ তথ্য নিশ্চিত করে বলেন, দ্বিতীয় দিনের মতো বৃহস্পতিবার ওই কারখানায় তল্লাশি চালানো হয়। বিকেল ৫টার দিকে কারখানার চতুর্থ তলার দক্ষিণ পাশ থেকে এক জনের মাথার খুলি ও কিছু হাড় উদ্ধার করা হয়েছে। সেগুলো নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখান থেকে ডিএনএ পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।


পুলিশ সুপার হারুন উর রশীদ আরো জানান, অগ্নিকাণ্ডে লাবুনি, সাজ্জাত ও মহিউদ্দিন নামে আরো তিন শ্রমিক নিখোঁজ আছেন- স্বজনদের কাছ থেকে এমন আবেদন পেয়ে কারখানায় তল্লাশি চালানোর সিদ্ধান্ত হয়।


উল্লেখ্য, চলতি বছরের ৮ জুলাই হাশেম ফুডস কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনায় ৫২ জনের মৃত্যুর খবর নিশ্চিত করে নারায়ণগঞ্জ জেলা প্রশাসন, ফায়ার সার্ভিস।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com