শিরোনাম
‘বঙ্গবন্ধুকে বাংলাদেশ থেকে মুছে ফেলতে পারবে না’
প্রকাশ : ৩১ জুলাই ২০২১, ১৫:২২
‘বঙ্গবন্ধুকে বাংলাদেশ থেকে মুছে ফেলতে পারবে না’
ফাইল ছবি
শরীয়তপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধু মানে একটি ইতিহাস, একটি দেশ ও একটি পতাকা। বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশ কল্পনা করা যায় না। বঙ্গবন্ধুকে কখনো বাংলাদেশ থেকে কেউ মুছে ফেলতে পারবে না বলে জানিয়েছেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।


১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচী পালনের লক্ষ্যে শনিবার (৩১ জুলাই) সকালে শরীয়তপুরের নড়িয়ায় উপজেলা ও সখিপুর থানা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন আয়োজিত যৌথ প্রস্তুতিসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এছাড়াও উপমন্ত্রী এনামুল হক শামীম ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে নড়িয়ার চামটা ইউনিয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ২৫০ জনকে চাল ও ২০০ জনকে নগদ বিতরণী কার্যক্রমের উদ্বোধন করেন। এসময় ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।


এসময় বক্তব্য রাখেন, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলার সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্লা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া উপজেলার সহ-সভাপতি দুলাল বেপারী, আব্দুর রব খান, যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সিকদার, সাংগঠনিক সম্পাদক মিহির চক্রবর্তী, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, দফতর সম্পাদক মাস্টার শাহ আলম, মহিলা লীগের সভাপতি রাবেয়া আক্তার, যুবলীগের আহবায়ক নাসির সরদার, যুগ্ম আহবায়ক উজ্জ্বল মীর মালতসহ আরো অনেকে।


বিবার্তা/অনামিকা/বিদ্যুৎ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com