শিরোনাম
রাজশাহীতে টিসিবির পণ্যসহ গ্রেফতার ২
প্রকাশ : ১৫ জুলাই ২০২১, ০৯:১৪
রাজশাহীতে টিসিবির পণ্যসহ গ্রেফতার ২
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী নগরে দুটি মুদি দোকান থেকে খোলাবাজারে বিক্রয় নিষিদ্ধ টিসিবির পণ্য জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে দুই দোকানিকে।


বুধবার (১৪ জুলাই) সন্ধ্যার দিকে নগরের সাহেববাজার মাস্টারপাড়া এলাকায় এ অভিযান চালায় নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।


গ্রেফতারকৃত দোকানিরা হলেন- মেসার্স সাগর ট্রেডার্সের মালিক ও নগরের হেতেমখাঁ এলাকার মৃত সয়জুদ্দিন মিস্ত্রির ছেলে সাগর এবং সুমন ট্রেডার্সের মালিক নগরীর পাঁচানিমাঠ শেখেরচক এলাকার আবদুর রশিদের ছেলে সুমন। তাদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা হয়েছে।


নগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে নগরের সাহেববাজার মাস্টারপাড়া কাঁচাবাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় বায়তুল আমান জামে মসজিদের নিচে দুটি মুদি দোকানে বিপুল পরিমাণ সয়াবিন তেল এবং ৩ বস্তা চিনি পাওয়া যায়। এ ঘটনায় ওই দুই দোকান মালিককে গ্রেফতার করা হয়। পরে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।


তবে এসব টিসিবির পণ্য কোন ডিলারের কাছে থেকে এসেছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি বলে জানিয়েছেন টিসিবির আঞ্চলিক প্রধান রবিউল মুর্শেদ। তিনি বলেন, কোথা থেকে এসব পণ্য এলো গোয়েন্দা পুলিশ বিষয়টি বের করে আনবে। কোনো ডিলারের নাম পরিচয় পেলেই আমারা তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবো।


বিবার্তা/বিদ্যুৎ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com