ভোলায় করোনা প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমে পুলিশ
প্রকাশ : ০৭ এপ্রিল ২০২১, ২০:৪৫
ভোলায় করোনা প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রমে পুলিশ
ভোলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘মাস্ক পরার অভ্যেস করুন, করোনা মুক্ত বাংলাদেশ গড়ুন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সরকারি স্বাস্থবিধি মেনে চলমান করোনা প্রতিরোধে লকডাউন কার্যক্রম বাস্তবায়নে ভোলা সদর উপজেলার বিভিন্ন পয়েন্টে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও আপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ।


তিনি ভোলা সদর উপজেলার বিভিন্ন ছোট, বড় বাজার, রাস্তার মোড় সহ বিভিন্ন পয়েন্টে করোনা প্রতিরোধে লকডাউন কার্যক্রম ও জনসচেতনাতামূলক কার্যক্রম পরিচালনা করেন।


এ সময় অতিরিক্ত পুলিশ সুপার বলেন, দেশে মহামারি করোনা ভাইরাসের সংক্রামন বৃদ্ধি পাওয়ায় সাধারণ জনগণের স্বাস্থ্যসুরক্ষায় সরকারি ভাবে লকডাউন দেয়া হয়েছে। জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হবেন না। এ সময় আইন শৃঙ্খলা ও জরুরি পরিষেবা ব্যতীত সকল প্রকার গণপরিবহন বন্ধ থাকবে। সবাই নিজ নিজ ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনে মহামারি করোনার বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যান। আমাদের নিজেদের প্রয়োজনে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে নিজেরা যদি সচেতন না হই, তাহলে এত বড় বিশাল জনগোষ্ঠীকে সরকারের একার পক্ষে সচেতন করে তোলা সম্ভব নয়। সুতরাং যে যার অবস্থান থেকে মহামারি করোনা ভাইরাসের সংক্রামন থেকে রক্ষায় স্বাস্থ্যবিধি মেনে নিজে সচেতন হই এবং অপরকেও সচেতন করে তুলি।


এছাড়াও তিনি আরো বলেন, লকডাউন কার্যকর করতে সকাল ৬টা থেকে ভোলা জেলার আভ্যন্তরীন এলাকায় যাত্রীবাহী বাস সহ সকল ধরনের গণপরিবহন বন্ধ রাখতে পুলিশের পক্ষ থেকে জোর প্রচেষ্টা চালানো হয়। এসময়ে আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা পুলিশের অফিসার ও ফোর্সগন।


বিবার্তা/শাহীন/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com