শিরোনাম
দৌলতপুরে লকডাউন না মানায় ১১ জনের অর্থদণ্ড, প্রতিবাদে ব্যবসায়ীদের বিক্ষোভ
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২১, ১৭:১২
দৌলতপুরে লকডাউন না মানায় ১১ জনের অর্থদণ্ড, প্রতিবাদে ব্যবসায়ীদের বিক্ষোভ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে লকডাউন না মেনে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ১১জনকে ১৪হাজার টাকা অর্থদণ্ড করেছেন ভ্রাম্যমাণ আদালত।


সোমবার (০৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১.৩০টা পর্যন্ত দৌলতপুর উপজেলার বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে এ দণ্ড করা হয়।


ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, লকডাউন চলাকালে দৌলতপুর থানা বাজার, রিফাইতপুর বাজার, আল্লারদর্গা বাজার, কল্যানপুর বাজার, থানামোড়, তারাগুনিয়া বাজার ও হোসেনাবাদ বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা ও করোনা স্বাস্থ্য বিধি না মানার দায়ে ১৮৬০ সালের দ: বি: ২৬৯ ধারায় (সংক্রমক রোগ প্রতিরোধ নিয়ন্ত্রন ও নির্মূল আইন) ১১জন ব্যবসায়ীকে ১৪হাজার টাকা অর্থদন্ড করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার।


অপরদিকে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ব্যবসায়ীদের জরিমানা করায় হোসেনাবাদ বাজারের বিক্ষুব্ধ ব্যবসায়ীরা দুপুর ২টার দিকে তারাগুনিয়া-হোসনাবাদ সকড় অবরোধ করে। এসময় বিক্ষুব্ধ ব্যবসায়ীরা সড়কে আগুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে বিক্ষোভকারীরা পালিয়ে যায়।


ব্যবসায়ীদের বিক্ষোভ ও সড়ক অবরোধের বিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন বলেন, হোসেনাবাদ বাজারের কয়েকজন ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালত জরিমানা করলে তারা বিক্ষোভ করার চেষ্টা করে। পরে সেখানে পুলিশ উপস্থিত হলে তারা ছত্রভঙ্গ হয়ে যায়।


বিবার্তা/শরীফুল/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com