শিরোনাম
ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিলসহ মা-ছেলে আটক
প্রকাশ : ০৩ এপ্রিল ২০২১, ১৮:৫৭
ঠাকুরগাঁওয়ে ফেন্সিডিলসহ মা-ছেলে আটক
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৩৪ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি মা-ছেলেকে আটক করেছে পুলিশ।


শনিবার (৩ এপ্রিল) সকালে উপজেলার বিআরটিসি বাস কাউন্টার থেকে মা জামেনা (৫০) ও তার ছেলে জহুরুল ইসলাম নয়ন(৩০)কে ফেন্সিডিলসহ আটক করে পীরগঞ্জ থানা পুলিশ।


৩৪ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি মা-ছেলেকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায়।


আটক মাদক কারবারি জামেনা রাণীশংকৈল উপজেলার বাশবাড়ি নলদীঘি পাড়ার মোঃ জবাইদুর রহমান এর স্ত্রী ও জহুরুল ইসলাম নয়ন তাদের ছেলে।


পীরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও মাদক কারবারি আটকে নেতৃত্ব দানকারি কর্মকর্তা খায়রুল আনাম ডন জানান, পীরগঞ্জ উপজেলার বিআরটিসি বাস কাউন্টারে রংপুর যাওয়ার উদ্দেশ্যে সকাল ৭.১৫ মিনিটের হরিপুর টু রাজশাহীগামী বিআরটিসি বাসের জন্য অপেক্ষা করছে দুইজন মাদক কারবারি এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় সেখানে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মাদক কারবারি মা ও ছেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৩৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।


তিনি আরো জানান, মাদক কারবারিদের বাড়ী পার্শ্ববর্তী রাণীশংকৈল থানায় হলেও, তারা কৌশল অবলম্বন করে রাণীশংকৈলে বাসে না উঠে অটোযোগে পীরগঞ্জে এসে বাসে উঠার চেষ্টা করে-যাতে কেউ সন্দেহ না করে।


এ ঘটনায় তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ এর ৩৬(১) টেবিলের ১৪(খ) মামলা দায়ের করে আসামিদের জেলা বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।


বিবার্তা/বিধান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com