হিলিতে ৩ ভুয়া চিকিৎসকের কারাদণ্ড
প্রকাশ : ০৯ মার্চ ২০২১, ১২:০৬
হিলিতে ৩ ভুয়া চিকিৎসকের কারাদণ্ড
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হিলিতে কোন সনদ না থাকার পরেও নিজেদের চিকিৎসক পরিচয়ে রোগী দেখার অভিযোগে তিন ভুয়া চিকিৎসককে কারাদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত। একইসাথে নিষিদ্ধ কোমল পানীয় বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে ২০ হাজার টাকা জরিমানা ও বেশ কিছু নিষিদ্ধ পানীয় জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।


সোমবার (৮ মার্চ) সন্ধ্যায় বাংলাহিলি বাজার ও মংলা বাজারে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে হাকিমপুর ইউএনও ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদের জরিমানাসহ এই কারাদণ্ড প্রদান করেন।


হাকিমপুর ইউএনও মোহাম্মদ নূর-এ আলম জানান, সন্ধ্যায় বাংলাহিলি বাজারে সনদ না থাকার পরেও নিজেদের চিকিৎসক পরিচয়ে রোগী দেখার অভিযোগে মাসুদা ফার্মাসির মিজানুর রহমান (মিনহাজ), শাহেদা ফার্মাসির মাহাবুব ও মন্ডল ফার্মাসির সেকেন্দার নামের ৩ ভুয়া চিকিৎসককে আটক করে তিন দিন করে কারাদণ্ড প্রদান করা হয়েছে। এছাড়াও তাদের চেম্বারগুলো বন্ধ ও এক ভুয়া চিকিৎসকের চেম্বারের আসবাবপত্র জব্দ করা হয়েছে। জনস্বার্থে উপজেলা প্রশাসনের এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তিনি।


তিনি আরো জানান, উপজেলার মংলা বাজারে মুদি দোকানে নিষিদ্ধ কোমল পানীয় বিক্রি করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে আজ বিকেলে সেখানে অভিযান চালানো হয়। এসময় দুটি দোকান থেকে বেশ কিছু নিষিদ্ধ পানীয় জব্দ করা হয় ও এসব বিক্রির দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে জব্দকৃত নিষিদ্ধ পানীয়গুলো আগুন দিয়ে পুড়িয়ে ধ্বংস করে দেয়া হয়।


বিবার্তা/গোলাম রব্বানী/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com