টাঙ্গাইলে স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:২৩
টাঙ্গাইলে স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কালিহাতীতে এক এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি স্বজন ও এলাকাবাসী।


নিহত আশা আক্তার বল্লা করোনেশন স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থী ছাত্রী ছিল। এ হত্যা রহস্য উদঘাটনে তদন্ত চলছে বলে জানিয়েছেন পুলিশ।


শনিবার রাত ৮ টার দিকে উপজেলা কোকডহরা ইউনিয়নের দত্তগ্রামে প্রবাসী আনোয়ার হোসেনের মেয়ে আশা আক্তারকে নিজ ঘর থেকে মোবাইল ফোনে ডেকে নিয়ে ঘরের সামনে কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। স্কুল ছাত্রী আশার চিৎকারে স্থানীয় লোকজন গুরুত্ব আহত অবস্থায় উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। রবিবার ময়নাতদন্ত করে বিকেলে লাশ বাড়িতে নিয়ে আসে। তবে কে বা কারা হত্যা করেছে সে ব্যাপারে কিছু জানাতে পারেননি স্বজন ও এলাকাবাসী।


কোকডহরা ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম বলেন, এমন ঘটনা মেনে না যায় না। এর সঠিক তদন্ত ও অপরাধীদের গ্রেফতার করে শাস্তি দাবি করেন।
নিহত আশা আক্তারের মা সুফিয়া বেগম বাদী হয়ে রোববার বিকালে অজ্ঞাতনামা আসামি করে হত্যা মামলা দায়ের করেছে বলে কালিহাতী থানার ওসি সওগাতুল আলম জানিয়েছেন।


বিবার্তা/তোফাজ্জল/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com