সাতক্ষীরায় হ্যান্ডকাপ খুলে পালিয়েছে আসামি
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২১, ০৯:০৯
সাতক্ষীরায় হ্যান্ডকাপ খুলে পালিয়েছে আসামি
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার দেবহাটা থানায় সোপর্দকালে কৌশলে হ্যান্ডকাপ খুলে পালিয়েছে জাকির হোসেন (৩২) নামের এক মাদককারবারি।


বুধবার সন্ধ্যায় পারুলিয়া থেকে তাকে গাঁজাসহ গ্রেফতারের পর বৃহস্পতিবার বিকেলে র‌্যাব সদস্যরা তাকে সোপর্দের জন্য দেবহাটা থানায় নিয়ে গেলে কৌশলে সে হ্যান্ডকাপ খুলে দৌঁড়ে পালিয়ে যায়।


সর্বশেষ তাকে ধরতে দেবহাটার বিভিন্ন এলাকায় চিরুনি অভিযান চালাচ্ছেন র‌্যাব ও থানা পুলিশের সদস্যরা। সে দেবহাটা উপজেলার সেকেন্দ্রা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।


র‌্যাব-৬ এর ওয়ারেন্ট অফিসার মিজানুর রহমান বলেন, বুধবার সন্ধ্যায় পারুলিয়া থেকে গাঁজাসহ র‌্যাবের একটি অভিযানিক দল মাদককারবারি জাকিরকে হাতেনাতে গ্রেফতার করে। পরদিন বৃহস্পতিবার বিকেল ৩টা ১৫ মিনিটে জাকিরকে হস্তান্তরের জন্য দেবহাটা থানায় নিয়ে যাওয়া হয়। থানা ভবনে ডিউটি অফিসারের কক্ষের জানালার সঙ্গে জাকিরের হাতে হ্যান্ডকাপ লাগিয়ে র‌্যাব ও পুলিশের সদস্যরা হস্তান্তর প্রক্রিয়ার প্রয়োজনীয় কাগজপত্র রেডি করছিল। থানায় নেয়ার ৮ মিনিট পরে ৩টা ২৩ মিনিটে সুযোগ বুঝে কৌশলে হ্যান্ডকাপের হাতের অংশটি খুলে সে দৌঁড়ে থানা ভবন থেকে রাস্তায় বেরিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিক দায়িত্বরত র‌্যাব ও পুলিশ সদস্যরা তার পেছনে ধাওয়া করে। কিন্তু ততক্ষণে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের চোখের আড়ালে চলে যায় সে।


তিনি আরো বলেন, জানালার সাথে জাকিরের হাতে পরিয়ে রাখা হ্যান্ডকাপটিতে ত্রুটি ছিল বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


এ ব্যাপারে সাতক্ষীরার দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহা বলেন, সম্ভবত হ্যান্ডকাপটিতে ত্রুটি থাকায় থানায় সোপর্দের আগেই জাকির কৌশলে পালাতে সক্ষম হয়েছে। সিসি ক্যামেরার তথ্যানুযায়ী থানায় নিয়ে আসার ৮ মিনিট পরই পালিয়ে যায় জাকির। তবে তাকে পুনরায় গ্রেফতারের জন্য র‌্যাব ও পুলিশের পক্ষ থেকে চিরুনি অভিযান চলছে।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com