শিরোনাম
সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২১, ২১:৫৭
সাংবাদিক মুজাক্কিরের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বুলেটে ছুড়ে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরকে হত্যার প্রতিবাদে এবং দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুষ্টিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া প্রেস ক্লাব চত্বরে প্রবীন সাংবাদিক খাদেমুল ইসলামের সভাপতিত্বে সর্বস্তরের সাংবাদিদের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


এসময় বক্তরা বলেন, নোয়াখালীর কোম্পানীগঞ্জে রাজনৈতিক দলের সংঘর্ষের চিত্রধারণ ও সংবাদ সংগ্রহের পেশাগত দায়িত্ব পালনকালে বুলেটবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক মুজাক্কির হত্যায় জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে। মানববন্ধনে বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নিয়ে সংহতি জানান।


গণমাধ্যমকর্মী হাসান আলীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, কুষ্টিয়া এডিটরস ফোরামের সভাপতি সাংবাদিক মজিবুল সেখ, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া সভাপতি ও মাইটিভির কুষ্টিয়া প্রতিনিধি আব্দুর রাজ্জাক বাচ্চু, কুষ্টিয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আলমামুন সাগর, সাংবাদিক মুকুল খসরু, সংহতি জানিয়ে বক্তব্য দেনা সম্মিলিত সামাজিক আন্দোলন কুষ্টিয়ার জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও লেখক কনক চৌধুরী, জাসদ নেতা কারশেদ আলম ও আহম্মেদ আলী প্রমুখ।


বিবার্তা/শরীফুল/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com