শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়ায় ১৩৭ কেজি গাঁজাসহ তিন প্রাইভেটকার জব্দ
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২১, ১৩:০৫
ব্রাহ্মণবাড়িয়ায় ১৩৭ কেজি গাঁজাসহ তিন প্রাইভেটকার জব্দ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাবের পৃথক অভিযানে ১৩৭ কেজি গাঁজাসহ তিনটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। এসময় মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে আটজনকে আটক করা হয়েছে।


বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।


আটককৃতরা হলেন- কুমিল্লার হোমনার দৌলতপুরের লিটন মিয়া (২৮), লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার মনসুর আলী (২৯), গাজীপুর জেলার বাসন থানার সালমা (৩৫), লালমনিরহাটের আদিতমারীর গোলাম রব্বানী (২৭), জামালপুরের বটতলার আজিজুল (৩৩), জামালপুরের মাদারগঞ্জের মাসুম (৩৮), দিনাজপুরের বীরগঞ্জের সোহাগ আলী (২০) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবার চারুয়ার স্বপন (৩৫)।


সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২৭ জানুয়ারি) রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানে অভিযান চালায় র‍্যাব। অভিযানকালে ঢাকা-সিলেট মহাসড়কের সরাইল কুট্রাপাড়া সাফকো সিএনজি পাম্পের সামনে থেকে একটি প্রাইভেটকারে তল্লাশি করে ৭৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়।


এসময় মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে এক নারীসহ তিনজনকে আটক করা হয়। জব্দ করা হয় প্রাইভেটকারটি।


অপর এক অভিযানে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সুহিলপুর বাজারের সামনে পাকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে দুইটি প্রাইভেটকার থেকে ৬০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় মাদক ব্যবসার সাথে জড়িত থাকায় পাঁচজনকে আটক করা হয়। জব্দ করা হয় দুইটি প্রাইভেটকারও।


উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com