শিরোনাম
হাতিরঝিল থেকে আরো ৫৫ কিশোর আটক
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২১, ১১:২৮
হাতিরঝিল থেকে আরো ৫৫ কিশোর আটক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে আরো ৫৫ কিশোরকে আটক করেছে পুলিশ।


বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকালে পুলিশের এআইজি মো. সো‌হেল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, গতকাল পু‌লিশ হেড‌কোয়ার্টা‌র্সের মি‌ডিয়া এন্ড পাব‌লিক রি‌লেশন্স উইং কর্তৃক প‌রিচা‌লিত বাংলা‌দেশ পু‌লি‌শের অ‌ফি‌সিয়াল ফেইসবুক পেই‌জে সম্মা‌নিত এক নাগ‌রি‌ক জানান অবসরে বিনোদন এবং সুন্দরভাবে সময় কাটানোর জন্য আগত বিনোদনপ্রেমীরা কিছু কিশোর কর্তৃক হয়রানির শিকার হচ্ছেন। এই অ‌ভি‌যো‌গের সূত্র ধ‌রে রাজধানীর বি‌নোদন এলাকা হা‌তির‌ঝিল থে‌কে বেড়া‌তে আসা মানুষ‌কে নানাভা‌বে উত্য‌ক্তের দা‌য়ে ১৬ জন কি‌শোর‌কে আটক ক‌রে হা‌তির‌ঝিল থানা পু‌লিশ।


ওই চলমান কার্যক্রমের অংশ হিসেবে ইউ‌নিফর্মড পুলিশ ও সাদা পোশাকধারী পুলিশ হাতিরঝিল লেক ও লেক সংলগ্ন পার্শ্ববর্তী এলাকায় ব্যাপক অভিযান পরিচালনা করেন। অভিযানে গতকাল বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত বিভিন্ন অপরাধে জড়িত ৫৫ জনকে আটক করা হয়েছে।


আটককৃতদের মধ্যে ৩ জনের কাছে যথাক্রমে ৮ পিস, ১২ পিস ও ২৫ পিস ইয়াবা পাওয়া গেছে। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি গণ-উপদ্রব ও অহেতুক হৈ চৈ করার কারণে ১৬ জনের বিরুদ্ধে ডিএমপি অর্ডিন্যানস অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। অবশিষ্ট ৩৬ জনকে শর্তসা‌পে‌ক্ষে অভিভাবকের জিম্মায় দেওয়া হয়ে‌ছে।


থানা পু‌লি‌শের পাশাপা‌শি ঢাকা মে‌ট্টোপ‌লিটন পু‌লি‌শের পাব‌লিক অর্ডার ম্যা‌নেজ‌মেন্ট এর দুই প্লাটুন ফোর্স এ অ‌ভিযা‌নে অংশগ্রহন ক‌রে। পু‌রো এলাকাকে ৫ ভাগে ভাগ করে ইউ‌নিফর্ম ও সাদা‌পোশাক সমন্ব‌য়ে ৫ টি আলাদা টীম গঠনের মাধ্যমে একযো‌গে এ অভিযান পরিচালিত হ‌য়ে‌ছে। বি‌নোদন প্রত্যাশী সম্মা‌নিত নাগ‌রিকগ‌ণের কল্যা‌ণে ভবিষ্যতে এই কার্যক্রম অব্যাহত থাকবে।


এই প্রে‌ক্ষি‌তে, সন্তান যে‌নো কো‌নো অপরা‌ধে জ‌ড়ি‌য়ে না প‌ড়ে সে‌দি‌কে খেয়াল রাখ‌তে এবং প্র‌য়োজ‌নে পু‌লি‌শের সহায়তা নি‌তে সং‌শ্লিষ্ট সকল অ‌ভিভাবক‌কে আহবান জানা‌চ্ছে পু‌লিশ।


বিবার্তা/খলিল/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com