শিরোনাম
কুষ্টিয়ায় বিএনসিসি’র মাক্স ও শীতবস্ত্র বিতরণ
প্রকাশ : ২৬ জানুয়ারি ২০২১, ১৪:৩৬
কুষ্টিয়ায় বিএনসিসি’র মাক্স ও শীতবস্ত্র বিতরণ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে কুষ্টিয়ায় দিনব্যাপী মাক্স ও শীতবস্ত্র বিতরণসহ স্বেচ্ছাসেবীমূলক কার্যক্রম করেছে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি)।


এ উপলক্ষে মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া সরকারি কলেজ মাঠে আলোচনা সভা, করোনা ভাইরাসের জনসচেতনতামুলক লিফলেট ও মাক্স বিতরণ, ডেঙ্গু সচেতনতামুলক প্রচার, পরিস্কার-পরিছন্নতা অভিযান, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও র‌্যালি অনুষ্ঠিত হয়।


এতে প্রধান অতিথি অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম। বঙ্গবন্ধুর মূর‌্যালে ফুল দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা। ক্যাপ্টেন রবিউল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য ও বিএনসিসি’র ২৪ ব্যাটালিয়নের কমান্ডার প্রফেসর ড. শাহীনুর রহমান, কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মনজুর কাদির ও কুষ্টিয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ সফিকুর রহমান খান।


খুলনা সুন্দরবন রেজিমেন্ট বিএনসিসি’র ব্যবস্থাপনায় ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়া সরকারি কলেজ, সরকারি মহিলা কলেজ, জিলা স্কুল ও ভেড়ামারা পাইলট হাই স্কুলের ক্যাডেটরা এই স্বেচ্ছাসেবা কার্যক্রমে অংশ নেয়।


বিবার্তা/শরীফুল/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com