শিরোনাম
শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নে তৃণমূলের পাশে আছি: তাপস
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২১, ২১:৩২
শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নে তৃণমূলের পাশে আছি: তাপস
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য বাস্তবায়নে সবসময় তৃণমূল মানুষের পাশে আছেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।


সোমবার (২৫ জানুয়ারি) বিকেলে নগর ভবনের বুড়িগঙ্গা হলে নগরীর ৫৯নং ওয়ার্ডের কাউন্সিলর আকাশ কুমার ভৌমিকের সাথে অনলাইন প্লাটফর্মে সংযুক্ত হয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন কর্তৃক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।


এ সময় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে যে লক্ষ্য দিয়েছেন, সে লক্ষ্য বাস্তবায়নে আমরা সবসময় তৃণমূলের মানুষের পাশে আছি। শীতার্ত মানুষের মাঝে এই কম্বল বিতরণই তার প্রমাণ।


মেয়র তাপস বলেন, আমরা দক্ষিণ সিটির ৭৫টি ওয়ার্ডের ১০০ জন কাউন্সিলরের মাধ্যমে ৩০ হাজার শীতার্ত মানুষকে কম্বল বিতরণ করব। প্রকৃত শীতার্ত মানুষরাই যাতে উপকার পাই, সেজন্যই আমরা কাউন্সিলরদের মাধ্যমে তৃণমূল পর্যায়ে এই কার্যক্রম পরিচালনা করছি।


মাঘের এই শীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের জন্য কাউন্সিলরদেরকে ধন্যবাদ জানিয়ে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, আপনাদের নিরলস পরিশ্রমের ফলেই মশক নিয়ন্ত্রণ থেকে শুরু করে বর্জ্য ব্যবস্থাপনা, রাস্তাঘাট সংস্কার, সামাজিক অনুষ্ঠান কেন্দ্র নির্মাণ- সকল বিষয় জনগণের পাশে থেকে জনগণের জন্য যে নিরলস পরিশ্রম করছেন - তা সত্যিকার অর্থেই খুবই প্রশংসনীয়।


এ সময় জনগণের কল্যাণার্থে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন তার কার্যক্রম চালিয়ে যাবে উল্লেখ করে ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, ঢাকাবাসীর সাথে থেকে একটি উন্নত ঢাকা গড়ে তুলতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন কাজ করে যাবে।


এ সময় ডিএসসিসি মেয়রের সাথে অন্যান্যের মধ্যে দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরী, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর মোঃ বদরুল আমিন, প্রধান প্রকৌশলী রেজাউর রহমান, সচিব আকরামুজ্জামানসহ কর্পোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


অপর প্রান্তে ৫৯ নং ওয়ার্ড কাউন্সিলর আকাশ কুমার ভৌমিক ছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মান্নাফি, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবিরসহ মহানগর দক্ষিণ আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য যে, গত মঙ্গলবার (১৯ জানুয়ারি) ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সমাজকল্যাণ বিভাগ করপোরেশনের দশ আঞ্চলিক নির্বাহী কর্মকর্তার কাছে ৩০ হাজার কম্বল হস্তান্তর করেন। পরবর্তীতে আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাগণ সাধারণ আসন ও সংরক্ষিত মহিলা আসনের ১০০ জন কাউন্সিলরের মাঝে প্রতিজনকে ৩০০ করে মোট ৩০ হাজার কম্বল হস্তান্তর করেন। এরই ধারাবাহিকতায় কাউন্সিলরবৃন্দ ইতোমধ্যে অনেক ওয়ার্ডে কম্বল বিতরণ শুরু করেছেন। শীতার্তদের মাঝে পুরো সপ্তাহ জুড়ে কম্বলগুলো বিতরণ করা হবে।


বিবার্তা/বিপ্লব/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com