শিরোনাম
রূপগঞ্জে বৃদ্ধাকে গলাকেটে হত্যা
প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ২১:১১
রূপগঞ্জে বৃদ্ধাকে গলাকেটে হত্যা
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সাফিয়া বেগম (৭৮) নামে এক বৃদ্ধাকে গালাকেটে ও বুকে ছুরি মেরে হত্যা করা হয়েছে। শুক্রবার (২২ জানুয়ারি) দুপুর দেড়টার দিকে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের জাঙ্গীর এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত সাফিয়া বেগম উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের জাঙ্গীর এলাকার শাহজালাল ভূঁইয়ার স্ত্রী। পরিবারের ধারণা, সঙ্গে থাকা স্বর্ণালংকার ছিনতাই করতে গিয়ে মাদকসেবী ও জুয়াড়িরা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।


নিহত সাফিয়া বেগমের নাতনি-জামাই জহিরুল ইসলাম জানান, তিনি সাফিয়া বেগমের নাতনি সোনিয়া আক্তারের জামাই। তার বৃদ্ধ নানা শ্বশুর শাহজালাল ভূঁইয়া ও নানি শাশুড়ি সাফিয়া বেগম জাঙ্গীর গ্রামে নিজ বাড়িতে একটি মাটির ঘরে বাস করতেন। সাফিয়া বেগমের গলায় স্বর্ণের চেইন, হাতে চুড়ি ও কানে দুল পরা ছিল। দুপুর দেড়টার দিকে দুর্বৃত্তরা সাফিয়া বেগমকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে এবং বুকে ছুড়ি মেরে গুরুতর আহত করে।


পরে আশপাশের লোকজন দেখতে পেয়ে চিৎকার শুরু করে। এ সময় পরিবারের সদস্যরা সাফিয়া বেগমকে গুরুতর অবস্থায় উদ্ধার করে বসুন্ধরা অ্যাপোলো হসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।


রূপগঞ্জ থানার ওসি মহসিনুল কাদির বলেন, যেকোনো মূল্যে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করে ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।


বিবার্তা/এসএ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com