শিরোনাম
তুরিন আফরোজ ফাউন্ডেশনের সৌজন্যে জলঢাকাতে মহা নামযজ্ঞ অনুষ্ঠিত
প্রকাশ : ২১ জানুয়ারি ২০২১, ১৫:৪২
তুরিন আফরোজ ফাউন্ডেশনের সৌজন্যে জলঢাকাতে মহা নামযজ্ঞ অনুষ্ঠিত
নীলফামারী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নীলফামারী জেলার জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নে ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের আয়োজনে সনাতনী ধর্মাবলম্বীদের অষ্ট প্রহরব্যাপী মহা নাম যজ্ঞ অনুষ্ঠিত হয়েছে।


বুধবার (২০ জানুয়ারি) অনুষ্ঠানে সনাতন ধর্মাবলম্বী বিশ হাজারের অধিক ভক্তবৃন্দ যোগদান করে।


অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ব্যারিস্টার তুরিন আফরোজ বলেন, আমাদের ফাউন্ডেশন অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় নিরলস ভাবে কাজ করে চলেছে। সৃষ্টিকর্তাকে স্বরণ করার মাধ্যমে আমরা শান্তি প্রতিষ্ঠার পথে এগিয়ে যেতে চাই।



তিনি বলেন, আমরা আমাদের সংবিধানে বিশ্বাসী এবং এই সংবিধান আমাদেরকে নিজ, নিজ ধর্ম পালনের অধিকার দিয়েছে। তাই জলঢাকায় যাতে সাম্প্রদায়িক শক্তি ছোবল মারতে না পারে সেজন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। আমাদের ফাউন্ডেশন সর্বদা জলঢাকার সনাতনী ধর্মাবলম্বীদের পাশে রয়েছে।


অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক এনামুল হক বলেন, জলঢাকাতে সাম্প্রদায়িক সম্প্রীতি যেন বজায় থাকে সেই লক্ষ্যে আমাদের সনাতন সম্প্রীতি সংঘ ইউনিট জলঢাকার ১২টি ইউনিয়নে একাগ্রতার সাথে কাজ করে চলেছে। আমরা সামপ্রদায়িকতা মুক্ত জলঢাকা চাই। যদি কেউ জলঢাকাতে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের চেষ্টা করেন আমাদের ফাউন্ডেশন তাদের বিরুদ্ধে কঠোর সামাজিক আন্দোলন ও প্রতিরোধ গড়ে তুলবে।



ফাউন্ডেশনের সনাতন সম্প্রীতি সংঘ ইউনিটের সভাপতি বাবু রনজিৎ কুমার রায় তার বক্তব্যে বলেন, আমদের সংঘ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে দাড়িয়ে ইতিমধ্যে জলঢাকাতে বহু পদক্ষেপ নিয়েছে, ভবিষ্যতে ও আমাদের ইউনিটের এলাকা ভিত্তিক সকল কমিটি যে কোনো সাম্প্রদায়িক আঘাতের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেবে।


ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের সনাতন সম্প্রীতি সংঘ কৈমারী ৭নং ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক বাবু পরেশ চন্দ্র রায়ের সভাপতিত্বে এই নামযজ্ঞ অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com