শিরোনাম
শীতার্তদের কম্বল দিলো একতা বন্ধন সমিতি
প্রকাশ : ২০ জানুয়ারি ২০২১, ১৬:৪১
শীতার্তদের কম্বল দিলো একতা বন্ধন সমিতি
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শীতার্তদের পাশে দাঁড়িয়ে দুস্থ ও অসহায়দের মাঝে কম্বল (শীতবস্ত্র) বিতরণ করা হয়েছে। গুইমারা উপজেলার বড়পিলাক একতা বন্ধন সমিতির উদ্যোগে বুধবার (২০ জানুয়ারি) সকাল ১০টায় বড়পিলাক যাত্রী ছাউনিতে সভাপতি খায়রুল বাশারের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ।


এতে বিশেষ অতিথি ছিলেন হাফছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, গুইমারা প্রেস ক্লাব সভাপতি নুরুল আলম, সহ-সভাপতি মুহাম্মদ আব্দুল আলী।


এছাড়াও সমিতির উপদেষ্টা পরিষদ সদস্য আব্দুল হাই মুন্সী, বড়পিলাক একতা বন্ধন সমিতির সাধারণ সম্পাদক ও গুইমারা প্রেস ক্লাব সাধারণ সম্পাদক এম দুলাল আহাম্মদ, সমিতির যুগ্ন সম্পাদক মো: ছালে মুছা, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলামসহ সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন।


সমিতির সাধারণ সম্পাদক এম দুলাল আহাম্মদ বলেন, বড়পিলাক একতা বন্ধন সমিতি একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। এই সমিতির লক্ষ্য এবং উদ্দেশ্য মানুষের সেবা এবং জনকল্যাণে কাজ করা। সদ্য প্রতিষ্ঠিত এসংগঠনের মাধ্যমে আমরা করোনাকালে দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণসহ আজ শীতবস্ত্র বিতরণ করলাম। এই ধারাবাহীকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।


বিবার্তা/আল-মামুন/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com