জলঢাকায় ‘আল-কুরআন প্রচার সংস্থা’র আলোচনা সভা অনুষ্ঠিত
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২১, ১৯:০৪
জলঢাকায় ‘আল-কুরআন প্রচার সংস্থা’র আলোচনা সভা অনুষ্ঠিত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘মাতৃভাষায় কুরআন বুঝুন, মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত দেশ গড়ুন’ এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর জলঢাকায় ‘আল - কুরআন প্রচার সংস্থা’র আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে উপজেলার গোলমুন্ডা ইউনিয়নের হাজ্বীপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের সাবেক প্রসিকিউটর ও সুপ্রিমকোর্টের আইনজীবী ব্যারিস্টার তুরিন আফরোজ।


প্রধান অতিথির বক্তব্যে তুরিন আফরোজ বলেন, মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মানুষের দোরগোড়ায় পৌছে গেছে। কেউ এখন না খেয়ে থাকেনা। শুধু তাই নয়, রাস্তাঘাট, ব্রীজ-কালভার্ট হওয়ার পাশাপাশি এখন ঘরে ঘরে পৌছে যাচ্ছে বিদ্যুৎ।



তিনি আরো বলেন, ধর্ম যার যার রাষ্ট্র কিন্তু আমাদের সবার। যার যে ধর্ম আছে, তা সঠিকভাবে পালন করতে হবে। তবে ধর্মের নামে কোন অপপ্রচার চালানো যাবে না।


আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ‘আল-কুরআন প্রচার সংস্থা’ বাংলাদেশের যুগ্ন সচিব ক্বারি রজব আলী আল কাদেরী। সভাপতিত্ব করেন সাংগঠনিক সচিব মাওলানা আব্দুর রাজ্জাক। এছাড়া আরো উপস্থিত ছিলেন- ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের প্রধান সমন্নয়ক এনামুল হক, হাফেজ আল্লামা মইনুল ইসলাম ও আব্দুল কাইয়ুম মোল্লা প্রমুখ।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com