মেলান্দহে স্কুল শিক্ষার্থী ধর্ষণের শিকার, অভিযুক্ত আটক
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২১, ১৮:০৭
মেলান্দহে স্কুল শিক্ষার্থী ধর্ষণের শিকার, অভিযুক্ত আটক
জামালপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জামালপুরের মেলান্দহ উপজেলায় ৭ম শ্রেনীর এক স্কুল শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের অভিযোগে হুমায়ুন (২২) নামের এক অটোরিক্সা চালককে আটক করেছে মেলান্দহ থানা পুলিশ।


জানা গেছে, জামালপুর মেলান্দহ উপজেলার হাজরাবাড়ীর পূর্ব তেলিপাড়ার গ্রামের দরিদ্র এক অটোরিক্সা চালক, অভাবের সংসারে তার মেয়েকে খুব কষ্ট করে লেখাপড়া করাচ্ছিল। সে হাজর্র্র্র্র্র্র্র্র্রাবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণীর ছাত্রী (১৩)। তাকে একই গ্রামের আব্দুল বারেক মেন্দার ছেলে হুমায়ুন (২২) নামের এক অটোচালক রাতভর ধর্ষণ করে। গত শুক্রবার রাতে ওই ছাত্রীর বাড়ি ফাঁকা পেয়ে আগে থেকে উৎ পেতে থাকা হুমায়ুন ড্রাইভার মেয়েটিকে ফুসিয়ে তার বাড়িতে নিয়ে রাতভর ধর্ষণ করে।


এদিকে নিযার্তিত ওই শির্ক্ষাথীর বাবা কাজ শেষে রাতে বাড়ীতে ফিরে ঘরে মেয়েকে না পেয়ে খোজ করেন। হঠাৎ ভোরের আলো ফোটার আগেই মেয়েটি ঘরে প্রবেশ করে। প্রথমে মেয়েটি ভয়ে কিছু বলতে না পারলেও পরে পরিবারের কাছে ধর্ষণের বিষয়টি জানায়। এঘটনায় স্থানীয় এক মেম্বার সকালে হুমায়ুনের পরিবারকে ডেকে এনে দুই পরিবারের মধ্য ঘরোয়াভাবে শালিশ করলেও ছেলের পক্ষ মানতে রাজি হয়নি। এসময় গ্রামের লোকজন বিষয়টি জানাজানি হলে কানাঘোষা শুরু হয়। নির্যাতিতা মেয়েটির পরিবার মানসম্মানের ভয়ে প্রথমে মামলা করতে না চাইলেও, পরবর্তীতে মেয়ে বাবা বাদি হয়ে শনিবার রাতে মেলান্দহ থানায় হাজির হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।


এদিকে এলাকার মানুষ জানান, মেয়েটি স্কুলে অনেক সময় হুমায়ুনের অটোদিয়ে যাতায়াত করত। তখন থেকে মেয়েটিকে খুব বিরক্ত করে আসছিল। এ ঘটনায় গ্রামের গণ্যমান্য লোকজন নিয়ে কয়েক দফায় শালিশ করেও কোন প্রতিকারে পায়নি। হুমায়ুন বিবাহিত তার ঘরে এক বছরের একটি ফুটফুটে সন্তান রয়েছে। হুমায়ুনের পরিবারে পক্ষ থেকে জানানো হয় সেদিন রাতে মেয়েটি হুমায়ুনের ঘরে আসেনি, সে একাই ঘরে রাত্রী যাপন করে।


এ ব্যাপারে মেলান্দহ থানা ওসি মইনুল ইসলাম জানান, থানায় মামলা হওয়ায় স্কুল ছাত্রী ধর্ষণের ঘটনায় হুমায়ুন (২২) কে আটক করে কোর্টে সোপর্দ করা হয়েছে।


বিবার্তা/ওসমান/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com