শিরোনাম
রাজধানীতে র‌্যাবের অভিযানে ১৭ মাদককারবারি গ্রেফতার
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২১, ১২:৩০
রাজধানীতে র‌্যাবের অভিযানে ১৭ মাদককারবারি গ্রেফতার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর গুলশান এলাকায় অভিযান চালিয়ে ১৩ মাদককারবারিকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪।


বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) গভীর রাতে গুলশান এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে র‌্যাব ৪।


র‌্যাব ৪ জানায়, গোপন সংবাদের ভিতিত্বে রাতে গুলশান এলাকায় অভিযান চালায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব ৪। এসময় মাদককারবারি মোস্তফা কামাল, আনিসুল হক, মুর্তুজা, স্বপন মিয়া, আল আমিন তালুকদার, মঈন, জাহাঙ্গীর আলম, আশরাফুল ইসলাম, জাহেদুল ইসলাম, সাজেদুল ইসলাম, তরিকুল ইসলাম, ওমর ফারুক ও কালাম মিয়াসহ ১৩ মাদক
কারবারিকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১১৬ ক্যান বিয়ার, ১৬০ বোতল বিদেশি মদ, মাদক বিক্রির নগদ ১ লাখ ৬২ হাজার ৬০ টাকা ও ২২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।


অন্যদিকে রাজধানীর মিরপুর এলাকায় একটি মিনি ট্রাকে অভিযান চালিয়ে ৩৬ কেজি গাঁজাসহ মাদককারবারি ফরহাদ হোসেনকে আটক করেছে র‌্যাব।


এদিকে রাজধানীর শাহআলী থানা এলাকায় অভিযান চালিয়ে মাদককারবারি ও প্রতারক আব্দুল মোমিন, মিলন ও আব্দুর রহমানকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ১৪টি নিয়োগপত্র, ১১টি টাকা জমাদানের রশিদ, ২১টি বিভিন্ন ধরনের আইডি কার্ড, ০৩টি বিভিন্ন ব্যাংকের চেক বই, ২২টি মোবাইল, ২ টি ভিজিটিং কার্ড এবং নগদ-১৬ হাজার ৭৩৪
টাকা উদ্ধার করা হয়।


এ বিষয়ে র‌্যাব ৪ এর সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী বলেন, আটক অপরাধীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com