হবিগঞ্জের যুবককে কুপিয়ে হত্যা
প্রকাশ : ১৩ জানুয়ারি ২০২১, ১৫:২৮
হবিগঞ্জের যুবককে কুপিয়ে হত্যা
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জেের বাহুবলে ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে আলমগীর মিয়া (১৭) নামে এক কিশোরকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।


মঙ্গলবার (১২ জানুয়ারি) দিবাগত মধ্যেরাতে উপজেলার পুটিজুরী ইউনিয়নের বাংলাবাজারে এ ঘটনা ঘটে।


নিহত আলমগীর উপজেলার পুটিজুরী ইউনিয়নের আহমদপুর গ্রামের আফতাই মিয়ার পুত্র। নিহত আলমগীর তার পরিবারের একমাত্র উপার্জনক্ষম ছিল।


স্থানীয় সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার বড়চর গ্রামের একটি ওয়াজ শুনে বাড়ি ফেরার পথে পুটিজুরী ইউনিয়নের বাংলাবাজার নামক স্থানে পৌঁছলে মোটরসাইকেল ও সিএনজি নিয়ে একদল দুর্বৃত্ত কুপিয়ে ক্ষতবিক্ষত করে। আলমগীরের মাথায় ধারালো অস্ত্রের গুরুতর আঘাত লাগলে ঘটনাস্থলেই মারা যান তিনি।


এ সময় আলমগীরের সঙ্গে থাকা বন্ধু মুন্না ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাহুবল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আলমগীরকে মৃত ঘোষণা করেন।


নিহতের বন্ধু উপজেলার যাদবপুর গ্রামের মুন্না জানান, গত ৬ জানুয়ারি মুগকান্দি গ্রামের মজনু শাহর উরসে সম্ভপুর গ্রামের আকাশ নামে এক ছেলের সঙ্গে কথা কাটাকাটি হয় আলমগীরের। মঙ্গলবারও তাদের সঙ্গে বড়চর গ্রামের হাফিজুর রহমান কুয়াকাটা হুজুরের ওয়াজে ধাক্কাধাক্কি হয়। এরই জের ধরে আকাশ ও তার লোকজন এ ঘটনা ঘটাতে পারে।


বাহুবল থানার ওসি কামরুুল ইসলাম জানান, এ ঘটনায় ৩ জনকে থানায় আনা হয়েছে জিজ্ঞাসাবাদ করার জন্য। তদন্ত সাপেক্ষে তাদের নাম জানা যায়নি। তবে এখনও পর্যন্ত কোন ধরণের অভিযোগপত্র পাইনি।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected]mail.com ​, [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com