শিরোনাম
নবীগঞ্জে নির্বাচনী প্রচারণায় পেট্রোল বোমা বিস্ফোরণ
প্রকাশ : ১১ জানুয়ারি ২০২১, ০৮:২৫
নবীগঞ্জে নির্বাচনী প্রচারণায় পেট্রোল বোমা বিস্ফোরণ
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের প্রচারণা সভায় পেট্রোল বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন ২১ জন। তাদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।


রবিবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় পৌরসভার গাজীর টেক পয়েন্টে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।


হামলায় আহতরা হলেন, পৌর এলাকার সালামতপুর গ্রামের ছমির মিয়ার ছেলে নজির মিয়া (৩৬), ভানুদেভ গ্রামের ফিরোজ মিয়ার ছেলে শিপন আহমদ (২২), প্রজাতপুর গ্রামের হুসেইন মিয়ার ছেলে তারেক আহমদ (২৪)। বাকিদের পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।


পুলিশ ঘটনাস্থল থেকে ৪টি পেট্রোল বোমা জব্দ করেছে এবং জড়িতদের শনাক্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।


পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, সন্ধ্যায় গাজীর টেক পয়েন্টে মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের উপস্থিতিতে নৌকা প্রতীকের সমর্থনে একটি সভা অনুষ্ঠিত। সভায় কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অপু উকিল উপস্থিত ছিলেন। সভার শেষ পর্যায়ে দুর্বৃত্তরা সেখানে একটি পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটালে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।


এ ঘটনার প্রতিবাদে বিএনপির সাবেক এমপি শেখ সুজাত মিয়া ও ধানের শীষের মেয়র প্রার্থী ছাবির আহমেদ চৌধুরীকে দায়ী করে তাৎক্ষনিক প্রতিবাদ মিছিল বের করে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী লীগ।


নবীগঞ্জ থানা ওসি মোঃ আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, হামলায় জড়িতদের আইনের আওতায় আনা হবে। তদন্ত চলছে, পরবর্তীতে বিস্তারিত জানানো হবে।


তিনি আরো বলেন, সুষ্ঠু নির্বাচন সম্পন্নের জন্য আমাদের পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। আর কোন ধরনের অপ্রীতিকর পরিস্থিতির যেন সৃষ্টি না হয় এ জন্য পৌর এলাকার প্রতিটি গুরুত্বপূর্ণ পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com