শিরোনাম
‘আ.লীগ রাষ্ট্রযন্ত্র দখল করে গুম খুন ও ধর্ষণ করছে’
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২১, ১৫:৩৮
‘আ.লীগ রাষ্ট্রযন্ত্র দখল করে গুম খুন ও ধর্ষণ করছে’
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্র দখল করে দেশে নির্যাতন, খুন, গুম ও ধর্ষণ করছে বলে অভিযোগ করেছেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস। অথচ সরকার কোনো বিচার করছেনা। উন্নয়নের নামে সরকার দলীয় নেতাকর্মীরা লুটপাট করে নিজেদের উন্নয়ন করছে। বিএনপির সিনিয়র সহ সভাপতি তারেক রহমানের নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে অধিকার আদায় করতে হবে।


বুধবার (৬ জানুয়ারি) দুপুরে বঙ্গবীর কাদের সিদ্দিকীর সোনার বাংলা অডিটরিয়াম হল রুমে টাঙ্গাইলে জেলা মহিলা দলের আয়োজনে এক শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি আরো বলেন, মনোবলকে পুঁজি করেই আমরা দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করবো ওদের হাতে অস্ত্র আছে আর আমাদের কাছে আছে মনোবল। আর মনোবল দিয়েই আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সংগঠনকে শক্তিশালী করে এ সরকারকে গদি থেকে নামাতে হবে।


মহিলা দল টাঙ্গাইল জেলা শাখার সভাপতি নিলুফা ইয়াসমিনের সভাপতিত্বে যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন বলেন, আজকে সারা দেশে নারী ধর্ষণের ঘটনা ঘটছে তার কোনো বিচার হয়না। বাংলাদেশের মানুষের আজ কোনো বিচার নেই। আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন নিশ্চিত করে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার মাধ্যমে মানুষের অধিকার প্রতিষ্ঠা ও সকল অপকর্মের বিচার করতে হবে।


এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় মহিলা দলের সাধরণ সম্পাদক সুলতানা আহম্মেদ, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ছাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক মমতাজ করিম সহ-সভাপতি আতোয়ার রহমান জিন্নাহ, মাহমুদুল হক সানু ও সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান শফি।


সম্প্রতি টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার মহিলা কাউন্সিলর ও বিএনপি নেত্রী হাফিজা বেগম দুস্কৃতিকারীদের হাতে নিহত হয়। এ ঘটনার প্রতিবাদে জেলা মহিলা দল এ শোকসভার আয়োজন করে।


টাঙ্গাইলের গোপালপুর পৌর মহিলাদলের সভাপতি ও গোপালপুর পৌরসভার ৪, ৫, ৬নং সংরক্ষিত মহিলা কাউন্সিলর হাবিজা বেগমের স্মরণে টাঙ্গাইল জেলা মহিলাদলের উদ্যোগে শোকসভা অনুষ্ঠিত হয়।


বিবার্তা/তোফাজ্জল/জাই


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com