শিরোনাম
চট্টগ্রামে পুলিশের ওপর হামলায় অস্ত্রসহ আটক ১১
প্রকাশ : ৩১ ডিসেম্বর ২০২০, ১৫:৪৬
চট্টগ্রামে পুলিশের ওপর হামলায় অস্ত্রসহ আটক ১১
চট্টগ্রাম প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম নগরের আকবর শাহ থানা এলাকায় পুলিশের ওপর হামলার ঘটনায় ১১ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে দুটি বড় রামদা, পাঁচটি কিরিচ ও তিনটি ধামা উদ্ধার করা হয়।


বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) সকালে তাদের আটক করা হয় বলে জানিয়েছেন আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জহির হোসেন।


তাৎক্ষণিকভাবে আটককৃতদের নাম-পরিচয় জানাতে পারেননি ওসি।


গত শনিবার (২৬ ডিসেম্বর) বিকেলে আকবর শাহ থানার ১ নম্বর ঝিল এলাকায় সন্ত্রাসী নুরুকে গ্রেফতারে অভিযান চালায় পুলিশ। এ সময় সন্ত্রাসীদের অতর্কিত আক্রমণে সেখান থেকে ফিরে আসেন পুলিশ সদস্যরা। সে সময় পুলিশের সাথে সন্ত্রাসীদের মুখোমুখি সংঘর্ষ হয়। উভয় পক্ষের মধ্যে গুলিবিনিময়ের ঘটনাও ঘটে বলে খবর পাওয়া যায়।


স্থানীয়রা জানান, সন্ত্রাসী নুরু ১ নম্বর ঝিল এলাকার অঘোষিত ‘ডন’। স্থানীয় সাবেক কাউন্সিলর জহিরুল আলম জসিমের ছত্রচ্ছায়ায় এই এলাকায় মাদকব্যবসা, চাঁদাবাজি, ভূমি দস্যুতাসহ অসংখ্য অপরাধের নেতৃত্ব দেয় নুরু। সে ১ নম্বর ঝিল এলাকার পাহাড়ের ওপর তার দলবল নিয়ে অবস্থান করে। সেখানেই আস্তানা গেড়ে যাবতীয় অপরাধ কার্যক্রম পরিচালনা করে।


২৬ ডিসেম্বর বিকেলে ওই এলাকার শেখ রাসেল স্মৃতি সংসদ থেকে নোবেল ও তানভির নামে দুই যুবককে অপহরণ করা হয়। এ ঘটনার পর তাদের উদ্ধারে অভিযান চালায় পুলিশ। পরে তাদের উদ্ধার করে নুরুকে গ্রেপ্তার করতে গেলে অতর্কিতভাবে পুলিশের সাথে সংঘর্ষে জড়ায় নুরু বাহিনীর সদস্যরা।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com