শিরোনাম
ঠাকুরগাঁওয়ে যুবলীগের আনন্দ মিছিল
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২০, ২১:১৭
ঠাকুরগাঁওয়ে যুবলীগের আনন্দ মিছিল
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

৩০ ডিসেম্বর গণতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে জেলা যুবলীগ।


বুধবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় ঠাকুরগাঁও জেলা যুবলীগের আয়োজনে জেলা আওয়ামী লীগ কার্যালয় হতে একটি আনন্দ মিছিল বের হয়।মিছিলটি শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুণরায় একই স্থানে গিয়ে সমাবেশে মিলিত হয়।


জেলা যুবলীগের সহ-সভাপতি হামিদুর রহমানের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক সুমন ঘোষের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান পুলক, প্রচার সম্পাদক মীর শাহাদাৎ হোসেন রতন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক নাহিদ রহমান আকাশ ও সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।


এ সময় বক্তারা বলেন, দেশের জনগণ ২০১৮ সালের ৩০ ডিসেম্বর ব্যালটের মাধ্যমে বর্তমান আওয়ামী লীগ সরকারকে তৃতীয় বারের মতো রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দেয় এবং আওয়ামী লীগ মনে করে এটি গণতন্ত্রের বিজয়। তাই দিনটিকে কেন্দ্রীয়ভাবে গণতন্ত্রের বিজয় দিবস হিসেবে পালন করার সিদ্ধান্ত নেয় ঐতিহ্যবাহি সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ।কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দিবসটি যথাযথভাবে পালনের লক্ষে ঠাকুরগাঁও জেলা যুবলীগ এ আনন্দ মিছিল ও সমাবেশ করে। এছাড়াও টানা তৃতীয় বারের মতো রাষ্ট্র পরিচালনার দায়িত্ব দেয়ায় দেশের আপামর জনগণকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায় যুবলীগ নেতারা।


বিবার্তা/বিধান/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com