শিরোনাম
টাঙ্গাইলে ডাকাত দলের চার সদস্য গ্রেফতার
প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০২০, ১৫:৫০
টাঙ্গাইলে ডাকাত দলের চার সদস্য গ্রেফতার
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মহাসড়কে প্রাইভেটকারে যাত্রী বহনের নামে ডাকাতি করার অভিযোগে চার ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ বুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) টাঙ্গাইল।


বুধবার (৩০ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইল পিবিআই এর পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান।


গ্রেফতারকৃতরা হচ্ছে, নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার তেতুলিয়া গ্রামের মো. আব্দুল খালেকের ছেলে সোহেল রানা (৩৬), ভোলার ইলিশা গ্রামের মৃত দেলোয়ারের ছেলে মো. মিজান (৩৩), মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার বাসাইল উত্তর পাড়া গ্রামের মৃত সুলতানের ছেলে সাবাস (৩২) ও নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বান্নানাল গ্রামের মৃত হযরত আলীর ছেলে মো. রফিকুল ইসলাম (৩২)।


পুলিশ সুপার মোহাম্মদ সিরাজ আমিন জানান, গত ২২ ডিসেম্বর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মাহতাব নামে এক যুবককে প্রাইভেটকারে করে সিরাজগঞ্জ নিয়ে যাওয়ার কথা বলে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া থেকে গাড়িতে তুলেন। পরে এলেঙ্গা পার হওয়ার পর প্রাইভেটকারটি ঢাকার দিকে ঘুরিয়ে মাহতাবের হাত পা বেধে দুটি মোবাইল ফোন ও নগদ ৬৮০ টাকা নিয়ে নেয়। পরবর্তীতে বিকাশের মাধ্যমে আরো ২৪ হাজার টাকা নিয়ে ডাকাত দলের সদস্যরা মির্জাপুরের গোড়াই হাটুভাঙ্গা এলাকায় টাকা গুলো ক্যাশ করে কালিয়াকৈর হাইটেক পার্ক এলাকায় তাকে নামিয়ে দিয়ে চলে যায়।


পরে মাহতাব হোসেন টাঙ্গাইল সদর থানায় একটি মামলা দায়ের করেন। একই কায়দায় গত ২৪ ডিসেম্বর মহাসড়কের নাটিয়া পাড়া এলাকা থেকে বেলাল হোসেন নামে এক পুলিশ সদস্যের কাছ থেকে ৪৪ হাজার টাকা নেয় ডাকাত দলের সদস্যরা। এছাড়াও তার কাছ থেকে বিকাশের মাধ্যমে আরো ২০ হাজার টাকা নেয়া হয়।


পুলিশ সুপার বলেন, আসামিরা ঢাকার গাবতলী বাসস্ট্যান্ড থেকে পাবনা পর্যন্ত একই কায়দায় ডাকাতি কার্যক্রম চালিয়ে যায়। আসামিদের ঢাকার মিরপুর, মানিকগঞ্জের দৌলতপুর ও গাজীপুরের টুঙ্গী এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সাত দিনের রিমান্ড আবেদন করে আসামিদের আদালতে প্রেরণ করা হয়েছে।


বিবার্তা/তোফাজ্জল/এস

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com