শিরোনাম
পিরোজপুরে আওয়ামী লীগ প্রার্থী মালেকের হ্যাট্রিক
প্রকাশ : ২৯ ডিসেম্বর ২০২০, ২২:২৬
পিরোজপুরে আওয়ামী লীগ প্রার্থী মালেকের হ্যাট্রিক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

পিরোজপুর পৌরসভা নির্বাচনে পরপর ৩ বার বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. হাবিবুর রহমান মালেক। হাবিবুর রহমান মালেক ২০১০ ও ২০১৫ সালে অনুষ্ঠিত পিরোজপুর পৌরসভার নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছিলেন।


জানা গেছে, আগামী ১৬ জানুয়ারি ২য় ধাপের পৌরসভা নির্বাচনে মেয়রপদে ১৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করলেও আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ও বর্তমান পৌর মেয়র এবং জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. হাবিবুর রহমান মালেক, বিএনপির মনোনীত প্রার্থী জেলা বিএনপির যুগ্ম সম্পাদক শেখ শহীদুল্লাহ ও স্বতন্ত্র প্রার্থী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এসএম সাইদুল ইসলাম কিসমত মনোনয়নপত্র জমা দেন।


২২ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই শেষে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা খান আবি শাহানুর খান বিএনপির প্রার্থী শেখ শহীদুল্লাহ ও স্বতন্ত্র এসএম সাইদুল ইসলাম কিসমতের মনোনয়নপত্র বাতিল করেন।


রিটার্নিং অফিসার খান আবি শাহানুর খান বলেন, হলফনামায় তথ্য গোপন করায় শেখ শহীদুল্লাহ এবং স্বতন্ত্র প্রার্থী এসএম সাইদুল ইসলাম কিসমতের সমর্থনকারী ভোটারের স্বাক্ষর যুক্তকরণে গড়মিল থাকায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।


কোনো আপিল না হওয়ায় এবং অন্য কোনো প্রার্থী না থাকায় মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি মো. হাবিবুর রহমান মালেক বিনা প্রতিদ্বন্দ্বিতায় মেয়র নির্বাচিত হয়েছেন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com