শিরোনাম
শায়েস্তাগঞ্জ পৌরসভায় বিএনপির প্রার্থী জয়ী
প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২০, ২০:৫৯
শায়েস্তাগঞ্জ পৌরসভায় বিএনপির প্রার্থী জয়ী
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌরসভায় বিএনপির প্রার্থী ফরিদ আহমেদ অলি (ধানের শীষ) ৪ হাজার ৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী মাসুদুজ্জামান মাসুক (নৌকা) পেয়েছেন ৩ হাজার ২৫৮ ভোট। নির্বাচনে নৌকার ভরাডুবি নিশ্চিত করেন তিন বিদ্রোহী প্রার্থী।


এর মাঝে বর্তমান মেয়র ছালেক মিয়া (নারিকেল গাছ) ৩য়, ফজল উদ্দিন তালুকদার (চামচ) পান ৪র্থ এবং আবুল কাশেম শিবলু (জগ) ৫ম স্থান অর্জন করেন। এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী ইমদাদুল ইসলাম শীতল (মোবাইল ফোন) হন ৬ষ্ঠ।


শায়েস্তাগঞ্জ পৌরসভায় এবার প্রথমবারের মতো ইভিএমে ভোট গ্রহণ হলেও ফলাফল প্রদানে বিলম্ভ হয়েছে। রাত ৮টার মাঝেও ফলাফল প্রদানে ব্যর্থ হয় তারা। অথচ এবার শায়েস্তাগঞ্জ উপজেলা হওয়ায় রিটার্নিং অফিসারের কন্ট্রোল রুমও পৌর এলাকায় অবস্থিত। ইতোপূর্বে ওই পৌরসভা হবিগঞ্জ সদর উপজেলার অধীনে ছিল এবং উপজেলা কার্যালয় থেকে সেটি ১২ কিলোমিটার দূরে অবস্থিত। পূর্বের নির্বাচন ব্যালটে হলেও এতো বিলম্ভ হয়নি।


হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানান, শায়েস্তাগঞ্জ পৌরসভায় শান্তিপূর্ণ ভোগগ্রহণ সম্পন্ন হয়েছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com