শিরোনাম
চলন্ত বাসে ধর্ষণচেষ্টা, দোষীদের গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম
প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২০, ১৩:৫৮
চলন্ত বাসে ধর্ষণচেষ্টা, দোষীদের গ্রেফতারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের দিরাইয়ে যাত্রীবাহী বাসে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে এবং ঘটনার সাথে জড়িত বাস ড্রাইভার, কন্টাক্টর ও হেলপারকে দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে সুনামগঞ্জ নারী নির্যাতন ও সামাজিক অনাচার প্রতিরোধ কমিটি।


রবিবার (২৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় শহরের আলফাত স্কয়ারে এ মানববন্ধন হয়।


মানববন্ধনে বক্তারা ২৪ ঘন্টার মধ্যে কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় না হলে সুনামগঞ্জে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন।


মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা মহিলা পরিষদের সাংগঠনিক সম্পাদক পাঞ্চালী চৌধুরী, জেলা উদীচীর সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, তাহের আলী, আইনজীবী এ আর জুয়েল, জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি আসাদ মনি প্রমুখ।


প্রসঙ্গত, শনিবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় সিলেটের লামাকাজী থেকে দিরাইয়ে আসার পথে সুজানগর গ্রামের পাশে যাত্রীবাহী বাসের ড্রাইভার, কন্টাক্টর ও হেলপার কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী চলন্ত বাস থেকে লাফিয়ে পড়ে। আহত অবস্থায় তাকে দিরাই হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেটের এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।


এ ঘটনায় নির্যাতিতার স্বজনসহ স্থানীয়রা রাতে দিরাই থানার সামনে বিক্ষোভ করে। খবর পেয়ে পুলিশ বাসটি জব্দ করেছে। তবে ড্রাইভার, কন্টাক্টর ও হেলপার পলাতক রয়েছে।


শনিবার রাতেই ছাত্রীর বাবা বাদী হয়ে বাসের ড্রাইভার, কন্টাক্টর ও হেলপারকে আসামি করে মামলা করেন। রোববার দুপুর ১২টা পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।


সুনামগঞ্জের পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, ঘটনার সাথে জড়িত সকল আসামিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com